উলিপুরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক
আসলাম উদ্দিন আহম্মেদ, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৪:১০ অপরাহ্ন
উলিপুরে যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে উলিপুর উপজেলায়। বিভিন্ন কর্মসূচির মাধ্যমে এই বিশেষ দিনটি পালিত হয়, যার মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, ফ্রি মেডিকেল ক্যাম্প এবং আলোচনা সভা।


উলিপুর উপজেলা যুবদলের আহ্বায়ক তৌফিকুর রহমান লাভলুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন যুব দলের সদস্য আব্দুল্লাহ আল নাহিন। সভায় বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. নুরুজ্জামান সরকার বাচ্চু, সহ-সভাপতি মহসীন আলী, পৌর বিএনপির সভাপতি নুর মোহাম্মদ সরকার, যুবদলের সদস্য সচিব সামিউল ইসলাম শামিম এবং ছাত্রদলের আহ্বায়ক মাহামুদুল হাসান বিপুল।


বক্তারা যুবদলের সুশৃঙ্খল কার্যক্রমের ওপর গুরুত্বারোপ করেন এবং জনগণের প্রতি তাদের দায়িত্ব পালনের জন্য সদস্যদের প্রতি আহ্বান জানান। বক্তাদের বিশ্বাস, যুবদলের সদস্যরা তাদের সদিচ্ছা ও কর্মের মাধ্যমে জনগণের মন জয় করতে সক্ষম হবে। 


এই অনুষ্ঠানে যুবদলের নেতৃবৃন্দের উপস্থিতি ও তাদের বক্তব্যে দলের ভবিষ্যৎ উন্নয়নের লক্ষ্যে একত্রিত থাকার দৃঢ় সংকল্প প্রকাশ পায়।