কাউখালীতে চুরি হওয়া স্বর্ণ ও টাকা ছয় ঘণ্টার মধ্যে উদ্ধার, আটক দুই চোর

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, (জেলা প্রতিনিধি, পিরোজপুর)
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৪:৪০ অপরাহ্ন
কাউখালীতে চুরি হওয়া স্বর্ণ ও টাকা ছয় ঘণ্টার মধ্যে উদ্ধার, আটক দুই চোর

পিরোজপুরের কাউখালীতে চুরি হওয়া স্বর্ণ ও নগদ টাকা ছয় ঘণ্টার মধ্যে উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৬ অক্টোবর) রাতে ঘটে যাওয়া এই ঘটনায় দুই চোরকে আটক করা হয়েছে। আটককৃতদের আজ রবিবার (২৭ অক্টোবর) বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।


পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসেরের নির্দেশনায় কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. সোলায়মানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন এসআই রিপন বিশ্বাস। আটককৃতরা হলেন, মাহফুজ খান (২৩) এবং রাকিব (২০), উভয়েই কাউখালী উপজেলার দাশেরকাঠি এলাকার বাসিন্দা।


প্রাথমিক তদন্তে জানা যায়, মিজানুর রহমান সরদারের বাসা থেকে চুরি হয় নগদ টাকা ও বিভিন্ন অলংকার। আলমারির ভিতর থেকে প্রায় ২ লাখ ৮৮ হাজার টাকার স্বর্ণ ও রূপার অলংকার চুরি হয়ে যায়। এতে তিনি কাউখালী থানায় অভিযোগ দায়ের করেন।


এ ব্যাপারে অফিসার ইনচার্জ মো. সোলায়মান জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় শনিবার রাত ১১টার দিকে আসামীদের আটক করা হয়। উদ্ধারকৃত স্বর্ণ ও টাকা কিছু অংশ পুনরুদ্ধার করা হয়েছে। তিনি আরও জানান, আসামিদের রিমান্ডে নিয়ে বাকী মালামাল উদ্ধারের চেষ্টা চলছে এবং চোরচক্রের অন্য সদস্যদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে। 


অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের এই কার্যক্রম স্থানীয় জনগণের মধ্যে স্বস্তি ফিরিয়ে আনতে সক্ষম হবে বলে আশা প্রকাশ করা হয়েছে।