ভূরুঙ্গামারীতে যুবদলের বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
শামসুজ্জোহা সুজন , উপজেলা প্রতিনিধি, (ভূরুঙ্গামারী) কুড়িগ্রাম
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৩:৫২ অপরাহ্ন
ভূরুঙ্গামারীতে যুবদলের বিনামূল্যে মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত


ভূরুঙ্গামারী (কুড়িগ্রাম): কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে একটি বিনামূল্যে মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। রোববার (২৭ অক্টোবর) উপজেলার নলেয়া মাঝিপাড়া এলাকায় অনুষ্ঠিত এই ক্যাম্পে দরিদ্র ও নিম্ন আয়ের মানুষের স্বাস্থ্য পরীক্ষা ও ঔষধ বিতরণ করা হয়।


মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন ভূরুঙ্গামারী উপজেলা বিএনপির সভাপতি কাজী গোলাম মোস্তফা। উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা যুবদলের আহ্বায়ক রফিকুল ইসলাম শান্ত, সদস্য সচিব আব্দুল্লাহ আল মামুন বাবু এবং ভূরুঙ্গামারী ইউনিয়ন যুবদলের সভাপতি ওসমান গনি সহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


ক্যাম্পে এলাকার সাধারণ মানুষ স্বাস্থ্য পরীক্ষা এবং বিভিন্ন রোগের চিকিৎসা সেবা গ্রহণ করেন। চিকিৎসা সেবায় অংশগ্রহণকারী ডাক্তাররা রোগীদের স্বাস্থ্য পরিস্থিতি পর্যালোচনা করেন এবং প্রয়োজনীয় ঔষধ প্রদান করেন।


স্থানীয় যুবদল নেতারা জানান, এই ধরনের উদ্যোগ মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনতা বাড়াতে এবং সমাজের নিম্ন আয়ের মানুষের জন্য সহায়তা প্রদান করতে সহায়ক হবে। তাঁরা আরও জানান, যুবদল সবসময় সাধারণ মানুষের পাশে থাকবে এবং ভবিষ্যতেও এমন সেবামূলক কার্যক্রম অব্যাহত রাখবে। 


এই ক্যাম্পের মাধ্যমে যুবদল তাদের সামাজিক দায়িত্ব পালন করছে এবং সমাজে একটি ইতিবাচক বার্তা প্রদান করছে।