কাউখালীতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, (জেলা প্রতিনিধি, পিরোজপুর)
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৪:০৯ অপরাহ্ন
কাউখালীতে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ২৭ অক্টোবর রবিবার সকাল ১০টায় কাউখালী উপজেলা যুবদলের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়। এই ক্যাম্পটি স্থানীয় কাউখালী সরকারি মহাবিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়, যেখানে বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ চিকিৎসা সেবা গ্রহণ করেন।


প্রধান অতিথি হিসেবে ক্যাম্প উদ্বোধন করেন কাউখালী উপজেলা বিএনপির আহ্বায়ক সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম আহসান কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সদস্য সচিব ও কেন্দ্রীয় যুবদলের সাবেক নেতা এইচএম দ্বীন মোহাম্মদ এবং উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মনিরুজ্জামান মিয়া।


এছাড়াও ক্যাম্পে উপস্থিত ছিলেন কাউখালী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গিয়াস উদ্দিন অলি, কৃষক দলের সভাপতি মারুফ হাওলাদার, মৎস্য দলের আহ্বায়ক আসাদুজ্জামান মন্টু, এবং জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ।


ক্যাম্পের সভাপতিত্ব করেন কাউখালী উপজেলা যুবদলের আহ্বায়ক আসাদুজ্জামান মামুন, এবং সঞ্চালকের দায়িত্ব পালন করেন যুবদলের সদস্য সচিব শারিফুল আজম সোহেল। চিকিৎসক হিসেবে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাক্তার সুব্রত কর্মকারসহ একটি মেডিকেল টিম চিকিৎসা সেবা প্রদান করেন।


এভাবে যুবদল তাদের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে জনগণের স্বাস্থ্যসেবার প্রতি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করল, যা সংগঠনের সামাজিক দায়িত্বের প্রদর্শন করে।