হিজলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক
তালুকদার মামুন, নিজস্ব প্রতিনিধি হিজলা (বরিশাল)
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৩:৫৪ অপরাহ্ন
হিজলায় যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

বরিশালের হিজলা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬তম প্রতিষ্ঠা বার্ষিকী নানা কর্মসূচির মাধ্যমে উদযাপিত হয়েছে। রবিবার (২৭ অক্টোবর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মাঠে হিজলা উপজেলা যুবদলের আহ্বায়ক দেওয়ান সালাউদ্দিন রিমনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এই অনুষ্ঠান।


প্রতিষ্ঠা বার্ষিকীর অংশ হিসেবে ফ্রি মেডিকেল ক্যাম্প ও রক্তদান কর্মসূচী অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ্ব আব্দুল গাফফার তালুকদার। বিশেষ অতিথি ছিলেন হিজলা উপজেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট দেওয়ান মনির হোসাইন এবং সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলতাফ হোসেন খোকন।


অনুষ্ঠানে বক্তারা যুবদলের সামাজিক দায়িত্ব ও মানুষের প্রতি তাদের সহানুভূতির ওপর গুরুত্বারোপ করেন। তারা বলেন, যুবদল সবসময় সমাজের কল্যাণে কাজ করে আসছে এবং ভবিষ্যতেও এর ধারাবাহিকতা বজায় রাখবে। 


হিজলা উপজেলা যুবদলের সদস্য সচিব আমির বাঘা ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মতিন তালুকদার অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক জহির রায়হান, স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আসাদুজ্জামান খান সজল, সদস্য সচিব মোহাম্মদ দুলাল সরদার, ছাত্রদলের আহ্বায়ক মোহাম্মদ মহসিন সিকদার ও অন্যান্য নেতৃবৃন্দ।


এই অনুষ্ঠানের মাধ্যমে যুবদল তাদের সামাজিক কার্যক্রমের প্রতি এক নতুন মাত্রা যুক্ত করেছে এবং স্থানীয় জনগণের কাছে তাদের পরিচিতি আরও দৃঢ় করেছে।