খিলক্ষেত এলাকায় ট্রাকচাপায় নিহত পুলিশ কনস্টেবল রায়হান সরকার

নিজস্ব প্রতিবেদক
জিয়াউল হক জুয়েল (স্টাফ রিপোর্টার)
প্রকাশিত: শনিবার ২৬শে অক্টোবর ২০২৪ ০৩:২৬ অপরাহ্ন
খিলক্ষেত এলাকায় ট্রাকচাপায় নিহত পুলিশ কনস্টেবল রায়হান সরকার

রাজধানীর খিলক্ষেত এলাকায় এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন রায়হান সরকার, যিনি পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার (২৫ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে কুরিল বিশ্বরোডের কুড়াতলী এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি দ্রুতগতির ট্রাক তাকে চাপা দেয়।


নিহত রায়হান সরকার রাজশাহীর গোদাগাড়ী উপজেলার সরাই গ্রামের বাসিন্দা। তিনি স্ত্রী বিথী আক্তারসহ খিলক্ষেত এলাকায় ভাড়া বাসায় বসবাস করছিলেন। ২০১৬ সালে পুলিশ বাহিনীতে যোগদান করা রায়হান, তার বাবা আবদুস সোবাহানও পুলিশের সদস্য। তার মৃত্যুতে পরিবার ও সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।


খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আজিজ বলেন, ঘটনার পর স্থানীয়রা তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। তবে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। বর্তমানে রায়হানের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে রাখা হয়েছে।


দুর্ঘটনার পর ট্রাকটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। পুলিশ চালকের সন্ধানে অভিযান চালাচ্ছে এবং দুর্ঘটনার কারণ নির্ধারণের জন্য তদন্ত শুরু করেছে। স্থানীয়রা সড়ক নিরাপত্তা বিষয়ক উদ্বেগ প্রকাশ করেছেন এবং সরকারী পদক্ষেপের দাবি জানিয়েছেন।


নিহত রায়হানের সহকর্মীরা তার অকাল মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন। পুলিশ প্রধানও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন এবং এ ধরনের দুর্ঘটনা প্রতিরোধে সড়ক নিরাপত্তা জোরদারের প্রয়োজনীয়তা তুলে ধরেছেন।