ঠাকুরগাঁওয়ে রুহিয়া থানা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
আলমগীর হোসেন - ঠাকুরগাঁও সদর
প্রকাশিত: শনিবার ২৬শে অক্টোবর ২০২৪ ০৬:১৫ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে রুহিয়া থানা প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন

ঠাকুরগাঁও সদরের রুহিয়া থানায় কর্মরত সাংবাদিকদের জন্য নতুন আহবায়ক কমিটি গঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) সকালে রুহিয়া ডিগ্রি কলেজের হলরুমে অনুষ্ঠিত সাধারণ সভায় প্রেসক্লাবের সভাপতি আমিনুল হকের সভাপতিত্বে এই কমিটি গঠন করা হয়।


সভায় সর্বসম্মতিক্রমে রুহিয়া গিন্নিদেবী আগারগাঁও মহিলা কলেজের প্রভাষক গোলাম মোস্তফাকে আহবায়ক নির্বাচিত করা হয়। পাশাপাশি বিদায়ী কমিটির সদস্য ইব্রাহীম জামান ও সাবেক সদস্য মাসুদ রানাকে নিয়ে তিন সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়। 


বিদায়ী সাধারণ সম্পাদক ও রুহিয়া ডিগ্রি কলেজের প্রভাষক জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক ও সাবেক সভাপতি আমিনুল হক, মাজাহারুল ইসলাম বাদল, আপেল মাহমুদ, আলমগীর হোসেন, রুবেল ইসলাম এবং কায়সার আলী। সভায় বিগত কমিটি (২০২২-২০২৪) বিলুপ্ত ঘোষণা করা হয়। নতুন আহবায়ক কমিটিকে আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে প্রেসক্লাবের নির্বাচনের আয়োজন করার নির্দেশনা দেওয়া হয়।


এ সভাকে কেন্দ্র করে রুহিয়া থানা প্রেসক্লাবে নবীন-প্রবীণ সদস্যদের মধ্যে একটি মিলনমেলা অনুষ্ঠিত হয়, যা সকলের মধ্যে উৎসবের আমেজ সৃষ্টি করে। নতুন কমিটির মাধ্যমে সাংবাদিকতার পেশাগত উন্নয়ন ও ঐক্যের প্রতি গুরুত্বারোপ করা হয়েছে। নতুন আহবায়ক কমিটি রুহিয়া অঞ্চলের সাংবাদিকদের জন্য একটি শক্তিশালী প্ল্যাটফর্ম হিসেবে কাজ করবে, এমনটাই প্রত্যাশা এলাকাবাসীর।