মধ্য রাতে টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে ৪ জন নিহত, ১০ জন আহত

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ৪ঠা অক্টোবর ২০২৪ ১১:২২ পূর্বাহ্ন
মধ্য রাতে টাঙ্গাইলে বাস-ট্রাক সংঘর্ষে ৪ জন নিহত, ১০ জন আহত

টাঙ্গাইলের কালিহাতী লিংক রোডে বৃহস্পতিবার (৩ অক্টোবর) দিবাগত রাত ১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। এই দুর্ঘটনায় অন্তত ১০ জন আহত হয়েছেন। 


প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে ময়মনসিংহগামী একটি বাস ঘটনাস্থলে পৌঁছানোর সময় কালিহাতী থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের চার যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে, যেখানে তাদের চিকিৎসা চলছে। 


এলেঙ্গা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নান্নু খান বলেন, "দুর্ঘটনার ফলে আহতদের দ্রুত চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। মৃতদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে।" 


দুর্ঘটনার পর এলেঙ্গা থেকে সল্লা পর্যন্ত প্রায় ১০ কিলোমিটার এলাকায় তীব্র যানজট সৃষ্টি হয়, যা যাত্রীদের জন্য অতিরিক্ত ভোগান্তির কারণ হয়ে দাঁড়িয়েছে। স্থানীয় প্রশাসন পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে। 


এটি আবারও প্রমাণিত হল যে, সড়ক দুর্ঘটনা নিয়ন্ত্রণে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ জরুরি। জনগণের নিরাপত্তার জন্য সড়কে সচেতনতা বাড়ানোর পাশাপাশি নিয়মিত পুলিশের নজরদারি প্রয়োজন। 


নিহতদের পরিবারে শোকের ছায়া নেমে এসেছে এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেছেন স্থানীয় বাসিন্দারা।