বিয়ের পিড়িতে বসেছেন রশিদ খান, একসঙ্গে তিন ভাই

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ৪ঠা অক্টোবর ২০২৪ ১১:৪৭ পূর্বাহ্ন
বিয়ের পিড়িতে বসেছেন রশিদ খান, একসঙ্গে তিন ভাই

ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা স্পিনার রশিদ খান অবশেষে বিয়ের পিড়িতে বসেছেন। ২৬ বছর বয়সে এই স্পিন তারকা তার তিন ভাইকে সঙ্গে নিয়ে একসঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন। বিয়ের এই জমকালো অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়েছে কাবুলের ইম্পেরিয়াল কন্টিনেন্টাল হোটেলে, যেখানে উপস্থিত ছিলেন আফগানিস্তানের শীর্ষস্থানীয় ক্রিকেটাররা।


রশিদ খানের বিয়ে নিয়ে ক্রিকেট প্রেমীদের মধ্যে আগ্রহের কমতি নেই। বিয়ের অনুষ্ঠানে রশিদ ও তার তিন ভাই আমির খলিল, জাকিউল্লাহ ও রাজা খান একসঙ্গে একই পোশাক পরে মঞ্চে হাজির হয়েছিলেন। তাদের মুখে হাসির ঝিলিক ও আত্মবিশ্বাসী দৃষ্টিতে উপস্থিতি অনুষ্ঠানটিকে আরও রঙিন করে তুলেছিল।


এটি একটি বিশেষ অনুষ্ঠান ছিল যেখানে আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) চেয়ারম্যান মিরওয়াইজ আশরাফ, বোর্ডের প্রধান নির্বাহী নসিব খান সহ আরও অনেক প্রখ্যাত ব্যক্তিত্ব উপস্থিত ছিলেন। পাশাপাশি রশিদের সতীর্থরা মোহাম্মদ নবী, মুজিব উর রহমান, আজমতউল্লাহ ওমরজাই, নজিবউল্লাহ জাদরান, রহমত শাহ ও ফজলহক ফারুকিরাও অনুষ্ঠানে যোগদান করেছিলেন।


বিয়ের পর আফগানিস্তানের অভিজ্ঞ অলরাউন্ডার মোহাম্মদ নবী সামাজিক যোগাযোগ মাধ্যমে রশিদ ও তার ভাইদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, “তোমাদের বিয়েতে অনেক অনেক অভিনন্দন। তোমাদের জীবন ভালো ও সমৃদ্ধ হোক।” 


রশিদ খান আন্তর্জাতিক ক্রিকেটে অসাধারণ অর্জন করেছে এবং সর্বশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপে তার নেতৃত্বে আফগানিস্তান প্রথমবারের মতো বিশ্বকাপের সেমিফাইনালে পৌঁছেছিল। তার বিয়ে এবং নতুন জীবনের শুরুতে ক্রিকেট বিশ্ব রশিদের সাফল্য কামনা করছে।


এখন রশিদ খান এবং তার ভাইদের নতুন জীবনের জন্য শুভকামনা জানিয়ে ক্রিকেটপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন তাদের দাম্পত্য জীবনের খবরের জন্য।