জান্নাতুন নাঈম তাঁর স্বামীকে হত্যা করে ঝুলিয়ে দিলো

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ১২:১৮ অপরাহ্ন
জান্নাতুন নাঈম তাঁর স্বামীকে হত্যা করে ঝুলিয়ে দিলো

কুমিল্লার লালমাই উপজেলায় মো. এজাহার উদ্দিন বাবলা (২৫) নামে এক যুবককে হত্যা করার পর ঝুলিয়ে রাখার অভিযোগ উঠেছে তার স্ত্রী জান্নাতুন নাঈমের (১৯) বিরুদ্ধে। গত শুক্রবার (২৫ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার দুতিয়ারপুর এলাকায় এই ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা যায়, নিহত বাবলা সুনামগঞ্জের দোয়ারা বাজার এলাকার চণ্ডিপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে। তার স্ত্রী জান্নাতুন নাঈম কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার ডলুয়াপাড়া এলাকার বিল্লাল হোসেনের মেয়ে। তারা উভয়ে লালমাইয়ের দতিয়াপুর এলাকার কামরুল হাসানের বাড়িতে ভাড়া থাকতেন।


পুলিশ জানায়, বিবাহের পর থেকেই দম্পতির মধ্যে ঝগড়া-বিবাদ চলছিল। শুক্রবার রাতে তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে স্ত্রীর সঙ্গে বাবলার ঝগড়া হয়। অভিযোগ করা হয়, এই ঝগড়ার সময় জান্নাতুন নাঈম বাবলার গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করেন, যা বাবলার মর্মান্তিক মৃত্যু ঘটায়। 


এ ঘটনার পর স্ত্রী জান্নাতুন পুলিশকে ফোন করে জানান যে, তার স্বামী আত্মহত্যা করেছেন। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর পর মরদেহটি ঘরের সিলিংয়ের সঙ্গে ঝুলিয়ে রাখা অবস্থায় পাওয়া যায়। 


লালমাই থানার ওসি শাহ আলম জানান, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে থানায় নিয়ে আসে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন দেখে পুলিশের সন্দেহ বাড়ে। এরপর স্ত্রী জান্নাতুনকে আটক করা হলে তিনি হত্য