নরসিংদীতে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ৬

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি, নরসিংদী
প্রকাশিত: শনিবার ২৬শে অক্টোবর ২০২৪ ০৩:২২ অপরাহ্ন
নরসিংদীতে ট্রাক-সিএনজির সংঘর্ষে নিহত ৬

নরসিংদীর শিবপুরে একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ছয়জনের প্রাণহানির ঘটনা ঘটেছে। শনিবার (২৬ অক্টোবর) দুপুর ১২টার দিকে মনোহরদী-শিবপুর-ইটাখোলা আঞ্চলিক সড়কের শিবপুর পঁচারবাড়ির সামনে এই দুর্ঘটনা ঘটে। 


স্থানীয় সূত্রে জানা যায়, সিএনজিচালিত অটোরিকশাটি দ্রুতগতিতে যাওয়ার সময় একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। শিবপুর মডেল থানার ওসি মো. আফজাল হোসাইন জানান, দুর্ঘটনার পর স্থানীয়রা দ্রুত উদ্ধার কাজ শুরু করেন। এরপর ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার এবং দুর্ঘটনাকবলিত যানবাহন দুটিকে সরিয়ে নেয়ার কাজ শুরু করে।


দুর্ঘটনার পরপরই স্থানীয় প্রশাসন ও পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি পর্যবেক্ষণ করেন। হতাহতের বিষয়টি নিশ্চিত করার পাশাপাশি আহতদের চিকিৎসার জন্য নিকটবর্তী হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। 


এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। স্থানীয়রা সড়ক নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন এবং দ্রুত ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন। দুর্ঘটনার কারণ জানতে তদন্ত শুরু করেছে পুলিশ, যাতে ভবিষ্যতে এমন মর্মান্তিক ঘটনা পুনরাবৃত্তি না ঘটে।


সড়ক দুর্ঘটনায় নিহতদের পরিবারের প্রতি শোক প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ। আহতদের চিকিৎসায় সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়েছেন তারা।