নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শনিবার ২৬শে অক্টোবর ২০২৪ ১২:২৮ অপরাহ্ন
নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় দুই যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়াবাড়ি এলাকায় ঢাকামুখী লেনে এই দুর্ঘটনা ঘটে।


নিহতদের নাম হচ্ছে সাইফুল ইসলাম (১৯) এবং জাহিদুল ইসলাম (১৯)। সাইফুল সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে, আর জাহিদুল আলমগীর হোসেনের ছেলে। স্থানীয় সূত্র জানায়, তারা দুই বন্ধু মোটরসাইকেলযোগে সোনারগাঁ থেকে সিদ্ধিরগঞ্জের দিকে যাচ্ছিলেন।


কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মোর্শেদ জানান, ধারণা করা হচ্ছে, দুর্ঘটনার সময় কোনো যানবাহনের ধাক্কায় অথবা মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাদের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পৌঁছানোর পর মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। 


এদিকে, নিহতদের পরিবার এবং স্থানীয় এলাকাবাসীর মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। তারা অভিযোগ করছেন, সড়কের নিরাপত্তা ব্যবস্থা যথাযথভাবে কার্যকর না থাকায় এই ধরনের দুর্ঘটনা ঘটছে। 


হাইওয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন। দুর্ঘটনার কারণ নির্ধারণে তদন্ত শুরু করা হয়েছে। পুলিশ দুর্ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহের চেষ্টা করছে, যাতে ঘটনার প্রকৃত কারণ জানা যায়।


স্থানীয়রা বলেন, সড়ক দুর্ঘটনা বর্তমানে একটি বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে, বিশেষ করে অদক্ষ চালকদের কারণে। তারা নিরাপত্তা ব্যবস্থার উন্নতি এবং দুর্ঘটনা রোধে কার্যকর পদক্ষেপ নেওয়ার দাবি জানিয়েছেন।


এ ঘটনায় পুলিশ এবং স্থানীয় প্রশাসনের মধ্যে আলোচনা চলছে, যাতে ভবিষ্যতে এমন দুর্ঘটনা রোধ করা যায় এবং সড়ক নিরাপত্তা উন্নয়নের জন্য কার্যকর পরিকল্পনা নেওয়া হয়। মৃত যুবকদের প্রতি শ্রদ্ধা জানিয়ে এলাকাবাসী তাদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে।