বেস নাটকীয়তার পর হাসনাত আব্দুল্লাহর বিয়ে, শুভেচ্ছা জানালেন সারজিস আলম

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শনিবার ১২ই অক্টোবর ২০২৪ ০৩:৫৬ অপরাহ্ন
বেস নাটকীয়তার পর হাসনাত আব্দুল্লাহর বিয়ে, শুভেচ্ছা জানালেন সারজিস আলম

ফেসবুকে নাটকীয়তার মাঝেই নতুন খবর হলো, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ বিয়ে করেছেন। শনিবার (১২ অক্টোবর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে হাসনাতের নতুন দৃষ্টান্তে শুভেচ্ছা জানিয়েছেন সারজিস আলম।


শুক্রবার রাতের ফেসবুক পোস্টে হাসনাত উল্লেখ করেন, “শুনলাম আজ রাতে আসিফ মাহমুদের গায়ে হলুদ, মো. সারজিস আলমের বিয়ে আর নাহিদ ইসলামের মেজো ছেলের সুন্নতে খৎনা।” সেই পোস্টের পর সবাই যখন সারজিস আলমের বিয়ের প্রস্তুতির কথা আলোচনা করছিলেন, তখনই জানা গেল যে হাসনাত নিজেই নতুন পথচলায় পা রাখছেন।


সারজিস আলম হাসনাতের সঙ্গে একটি ছবি শেয়ার করে শুভেচ্ছা জানিয়েছেন এবং লিখেছেন, “আল্লাহ পৃথিবীতে আমাদের জন্য যা দিয়েছেন তার সবই নেয়ামত। তার মধ্যে সবচেয়ে উত্তম নেয়ামত হচ্ছে একজন নেককার স্ত্রী। আজ থেকে তুমি তেমনই একজন স্ত্রীর দায়িত্ব গ্রহণ করছো।” 


তিনি আরও জানান, “দাম্পত্য জীবন সুখের হোক। আল্লাহ তোমাদের জীবনকে বরকতময় করে তুলুন।” 


হাসনাত আব্দুল্লাহ ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের শিক্ষার্থী এবং তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সক্রিয় ভূমিকা পালন করে আসছেন। তার বিয়ের খবরকে ঘিরে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা শুরু হয়েছে, যেখানে শুভেচ্ছা ও সমর্থনের জোয়ার বইছে।


এদিকে, হাসনাতের বিয়ের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে। বর্তমান প্রজন্মের মধ্যে হাসনাতের মতো একটি পরিচিত মুখের বিয়ে, বিশেষ করে ছাত্র আন্দোলনের সঙ্গে জড়িত একজনের জীবনে নতুন অধ্যায় শুরু হওয়া, অনেকের জন্যই আকর্ষণীয় বিষয়। 


এখন দেখা যাক, হাসনাতের নতুন জীবন তাকে কীভাবে নতুন দিগন্তে নিয়ে যায়।