ভূরুঙ্গামারীতে জুয়া খেলার অভিযোগে ১৮ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
শামসুজ্জোহা সুজন , উপজেলা প্রতিনিধি, (ভূরুঙ্গামারী) কুড়িগ্রাম
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৭ই অক্টোবর ২০২৪ ১২:৪৪ অপরাহ্ন
ভূরুঙ্গামারীতে জুয়া খেলার অভিযোগে ১৮ জন গ্রেপ্তার

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে জুয়া খেলার অভিযোগে ১৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার তাদেরকে কুড়িগ্রাম জেলা আদালতে পাঠানো হয়েছে। মঙ্গলবার রাতের অভিযানে পুলিশ ঠেলাগাড়ি সমবায় সমিতি অফিস থেকে তাদের আটক করে।


গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন রফিকুল ইসলাম (৩২), খোকন মিয়া (৩২), আলমগীর হোসেন (৫০), আরিফুল ইসলাম (৩৮), সোহাগ (৩৬), শ্রী মিলন (৪৪), শফিকুল ইসলাম (৪২), খবিরুল ইসলাম (৪৫), ফজলুল হক (৩৮), আনোয়ার হোসেন (৪০), জাহিদুল ইসলাম (৪০), তাজুল ইসলাম (৫৫), আলী হোসেন (৫৫), খবির উদ্দিন (৪২), শাহ আলম হাসান (৪৫), মোফাজ্জেল হোসেন মিলন (৩৩), মতিয়ার রহমান (৪৫) এবং এনামুল হক (৩৫)।


ভূরুঙ্গামারী থানার ওসি জিল্লুর রহমান বলেন, "গ্রেপ্তারকৃতদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম ও নগদ অর্থ উদ্ধার করা হয়েছে। জুয়ার বিরুদ্ধে আমাদের অভিযান চলবে এবং যে কোনো ধরনের অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।"


স্থানীয় সূত্রে জানা যায়, এলাকাটিতে সম্প্রতি জুয়া খেলার প্রবণতা বৃদ্ধি পেয়েছে, যা সমাজের জন্য উদ্বেগের বিষয় হয়ে দাঁড়িয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে এবং তারা বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছেন।


এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। তারা আশা প্রকাশ করেছেন যে, পুলিশ এই ধরনের অপরাধ নিয়ন্ত্রণে কার্যকর ব্যবস্থা গ্রহণ করবে। গ্রেপ্তারকৃতদের মধ্যে কয়েকজন আগেও জুয়া খেলার অভিযোগে গ্রেপ্তার হয়েছিল। 


অপরাধ দমনে পুলিশের এ ধরনের অভিযানকে স্বাগত জানিয়ে স্থানীয়রা বলেন, "এই ধরনের কার্যক্রম যদি অব্যাহত থাকে, তবে আশা করি সমাজে শৃঙ্খলা ফিরে আসবে।"