কলাপাড়ায় সন্ত্রাসী কালুর বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক
আনোয়ার হোসেন আনু, কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৭ই অক্টোবর ২০২৪ ০৪:৪২ অপরাহ্ন
কলাপাড়ায় সন্ত্রাসী কালুর বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

পটুয়াখালী জেলার কলাপাড়ায় সন্ত্রাসী কর্মকাণ্ডের বিরুদ্ধে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১ টায় উপজেলার লালুয়া মুক্তিযোদ্ধা বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়, যেখানে ভুক্তভোগী সাধারণ মানুষ, স্থানীয় ব্যবসায়ী এবং শত শত মানুষ অংশ নেয়।


বিক্ষোভকারীরা অভিযোগ করেন, মাদকাসক্ত জাকির ও তার পরিবারের সদস্যরা গত ৫ আগস্টের পর থেকে এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ডে লিপ্ত রয়েছে। খাল-বিল দখল, ছিনতাই ও চুরি তাদের স্বাভাবিক কার্যক্রমে পরিণত হয়েছে। স্থানীয়রা জানান, যদিও কালুকে পুলিশের হাতে গ্রেফতার করা হয়েছিল, তারপরও তার পরিবারের সদস্যরা এখনো এলাকার মানুষের উপর নির্যাতন চালিয়ে যাচ্ছে।


মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, “আমরা নিরাপত্তাহীনতায় ভুগছি। জাকির হাওলাদার ও তার ছেলেদের অত্যাচারে আমরা দিশেহারা। এ পরিস্থিতির অবসান চাই।” তারা দাবি জানান, প্রশাসন যেন দ্রুত ব্যবস্থা গ্রহণ করে এবং এলাকাবাসীকে নিরাপত্তা নিশ্চিত করে।


স্থানীয়দের মতে, সন্ত্রাসী কার্যক্রম বন্ধ না হলে সমাজের জন্য এটি বিপজ্জনক হয়ে উঠতে পারে। এ মানববন্ধন ও বিক্ষোভের মাধ্যমে তারা প্রশাসনের কাছে ন্যায়বিচারের আবেদন জানান। এলাকাবাসী এই সমস্যা সমাধানে কর্তৃপক্ষের দ্রুত পদক্ষেপের অপেক্ষায় রয়েছে।