মোংলায় এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৩০শে অক্টোবর ২০২১ ০৪:৩২ অপরাহ্ন
মোংলায় এক কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে এক কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মোংলা থানা পুলিশ।  শনিবার ৩০ অক্টোবর সকাল ১০ টায় পৌরশহরের কুমারখালী সংলগ্ন  এলাকা থেকে তাকে আটক করা হয়।


মোংলা থানা পুলিশ সূত্রে জানা গেছে, বাগেরহাট পুলিশ সুপার কে এম আরিফুল হক (পিপিএম) এর নির্দেশনায় অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলামের নেতৃত্বে  মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পুলিশের একটি চৌকষ দল শনিবার ৩০ অক্টোবর সকাল ১০ টায় গোপন সংবাদের ভিত্তিতে পৌরশহরের কুমারখালী সংলগ্ন ভাংগার মোড়ের আবুল কাওসারের দোকানের সামনে থেকে এক কেজি গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়।


আটককৃত মাদক ব্যবসায়ী হলেন- মোংলা পোর্ট পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের কুমারখালী নিবাসী মৃত আব্দুর রহমানের পুত্র আবুল বাসার(৪৫)।পুলিশের হাতে আটক হওয়ার পর দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা কথা স্বীকার করেছে মাদক কারবারি আবুল বাশার।  আটককৃতের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হলে শনিবার দুপুরে তাদের বাগেরহাট জেলা হাজতে পাঠানো হয়েছে।


জানতে চাইলে অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মনিরুল ইসলাম জানান, মাদক ব্যবসায়ী ও পাচারকারীদের বিরুদ্ধে মোংলা থানা পুলিশ জিরো ট্রলারেন্স নীতি গ্রহণ করেছে। মাদকদ্রব্য কেনা বেচার সাথে জড়িতদের বিরুদ্ধে পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।এছাড়াও একই দিনে বিশেষ অভিযান পরিচালনা করে ওয়ারেন্টভূক্ত ৩ আসামীকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।