মোংলায় মাস্ক ছাড়া টিকা কেন্দ্রে কাউন্সিলর ছবি ভাইরাল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২৮শে সেপ্টেম্বর ২০২১ ০৪:৩৯ অপরাহ্ন
মোংলায় মাস্ক ছাড়া টিকা কেন্দ্রে কাউন্সিলর ছবি ভাইরাল

করোনা পরিস্থিতির কিছুটা উন্নতি হলেও স্বাস্থ্যবিধি মেনে চলা এবং মাস্ক পরে চলাচলের নির্দেশনা রয়েছে।তবে  মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) গণটিকাদান কেন্দ্রে অনেককেই স্বাস্থ্যবিধি মেনে চলতে দেখা যায়নি।মোংলা পোর্ট পৌরসভার এক কাউন্সিলরকে মাস্ক ছাড়াই কেন্দ্রে উপস্থিত হয়ে টিকা নিতে দেখা গেছে।পরে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করলে তা ব্যাপকভাবে ছড়িয়ে (ভাইরাল) হয়। এ নিয়ে স্থানীয়দের মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনা।


জানা যায়,আজ মোংলা পৌরশহরের আলিয়া মাদ্রাসায় ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর বাহাদুর মিয়া টিকা নিতে যান।কিন্তু এ সময় তিনি কোনও মাস্ক পরেননি।এ অবস্থায় টিকা দেওয়ার ছবি তিনি আবার নিজ ফেসবুক আইডি ও পৌরসভার ভেরিফাইড আইডিতে শেয়ার দেন।পরে ছবির নিচে অনেককেই বিরূপ মন্তব্য করতে দেখা যায়। স্থানীয়দের মধ্যেও চলছে নানা আলোচনা-সমালোচনা।  


স্থানীয় বাসিন্দা নারগিস, শাজাহান, বেল্লাল, মান্নান বলেন,করোনা থেকে রক্ষার জন্য টিকা গ্রহণের পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মানতে বলা হয়েছে।তবে স্থানীয় কাউন্সিলর বাহাদুর মিয়া মাস্ক ছাড়া টিকা কেন্দ্রে প্রবেশ করেন,ওই অবস্থায় টিকাও নেন।টিকা দেওয়ার জন্য দায়িত্বে থাকা নার্সরা কাউন্সিলরকে মাস্ক পরতে বললেও তিনি ক্ষিপ্ত হন বলে জানা গেছে।


মাস্ক ছাড়া টিকা কেন্দ্রে প্রবেশ ও টিকা গ্রহণের বিষয়ে জানতে চাইলে কাউন্সিলর বাহাদুর মিয়া ব্যস্ত আছেন বলে কল কেটে দেন। এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদার বলেন,আমি বিষয়টি দেখছি।