কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: সোমবার ৬ই জুন ২০২২ ০৬:১৫ অপরাহ্ন
কাউখালী উপজেলা নির্বাহী অফিসারের বিরুদ্ধে মানববন্ধন

পিরোজপুরের কাউখালী উপজেলা নির্বাহী অফিসার মোসা: খালেদা খাতুন রেখার বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, স্বেচ্ছাচারিতা, অন্যায়-অনিয়ম ও দূর্নীতিসহ মানুষের সাথে দূর্ব্যবহার, জনগনকে মিথ্যা হয়রানির প্রতিবাদে এবং তাকে অবিলম্বে কাউখালী উপজেলা থেকে অপসারন এর দাবীতে সর্বস্তরের জনগনের উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 


আজ সেমাবার বেলা ১১ টায় পিরোজপুরের কাউখালী বাসস্ট্যান্ড মোড়ে অনুষ্ঠিত স্বল্প সময়ের এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুর রশিদ মিল্টন, মুক্তিযোদ্ধা মো: মোফাজেল তালুকদার, মুক্তিযোদ্ধা সন্তান শেখ মৌসুমী ইসলাম ও সুদেপ বেপারী। 


এ সময়ে সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ হারুন অর রশিদও উপস্থিত ছিলেন।  পরে পুলিশ এলে তারা সেখান থেকে চলে গিয়ে উপজেলা আওয়ামী লীগ অফিসে অবস্থান নেয়। সেখানে বক্তব্য রাখেন কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান তালুকদার পল্টন, সহ সভাপতি মাহমুদ খান খোকন ও শুনিল কুন্ড।


তবে উপজেলা নির্বাহী অফিসার মোসা: খালেদা খাতুন রেখার বিরুদ্ধে আনিত অভিযোগের ব্যাপারে তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, তার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন। অসৎ কাজে সাহায্য না করায় একটি মহল উদ্দেশ্য প্রণোদিত হয়ে তার বিরুদ্ধে এসব চক্রান্ত চালাচ্ছে।