কোভিড-১৯ পরবর্তী শিক্ষার মান নিশ্চিতকরণের লক্ষ্যে দেবীদ্বারে মতবিনিময়

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৬শে মে ২০২২ ০৫:৩৭ অপরাহ্ন
কোভিড-১৯ পরবর্তী শিক্ষার মান নিশ্চিতকরণের লক্ষ্যে দেবীদ্বারে মতবিনিময়

কোমলমতি শিক্ষার্থীদের মানসম্পন্ন শিক্ষাদান নিশ্চিত করার পাশাপাশি পারিবারিক শিষ্টাচার, মানবিকতা, দেশপ্রেম এবং তাদের স্বাস্থ্য ও মনন বিকাশে খেলাধূলা- সাহিত্য- সাংস্কৃতিক কর্মকান্ডে সম্পৃক্ত করতে হবে। 


বৃহস্পতিবার বিকেলে দেবীদ্বার উপজেলা শিক্ষা অফিসের উদ্যোগে, প্রাথমিক বিদ্যালয়ের সকল শিক্ষকদের সাথে উপজেলা পরিষদ মাঠ প্রাঙ্গনে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ ওই বক্তব্য তুলে ধরেন।


সহকারী শিক্ষক আবুল বাশার খান ও নাজমুল হাসানের পরিচালনায় এবং উপজেলা শিক্ষা কর্মকর্তা শরীফ রফিকুল ইসলাম'র সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং কুমিল্লা (উঃ) জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ।


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আশিক উন-নবী তালুকদার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ আব্দুল মান্নান ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম।


অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, সহকারী শিক্ষা অফিসার মোঃ জামাল হোসেন ভূইয়া, প্রধান শিক্ষক রাহেলা বেগম মজুমদার,  মোঃ কামরুজ্জামান ভূইয়া, তাসলিমা আক্তার সাথী ও সহকারী শিক্ষক খাইরুল আলম প্রমুখ।

 

কোভিড-১৯ পরবর্তী সময়ে শিক্ষার মান নিশ্চিত করণের লক্ষ্যে দেবীদ্বার উপজেলার ১৮৫টি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় ১২শত (এক হাজার দুইশত) শিক্ষক নিয়ে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।