নওগাঁয় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১০০ জনে

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: বুধবার ১৪ই জুলাই ২০২১ ১০:২৩ পূর্বাহ্ন
নওগাঁয় করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১০০ জনে

নওগাঁয় করোনাভাইরাসে নতুন করে আরো এক জন মারা গেছে। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ১০০ জনে। শুক্রবার সন্ধ্যা থেকে শনিবার সন্ধ্যা পর্যন্ত ২৪ ঘণ্টায়  করোনাভাইরাসে আক্রান্ত হয়ে একজনের মৃত্যু হয়েছে। নিহত ব্যক্তির বাড়ি বদলগাছী উপজেলায়। এ ২৪ ঘন্টায় জেলায় নতুন করে  ৫১œ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। 


নওগাঁ ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর-এ- মোর্শেদ  জানান, ২৪ঘন্টায় ৫১জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে।  রাজশাহী মেডিক্যাল কলেজ  হাসপাতাল, ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের  পিসিআর ল্যাব এবং  নওগা সদর হাসপাতালের এন্টিজেন টেষ্টে  মোট ৩৭৯ জনের নমুনা পরীক্ষা করে এই ফলাফল পাওয়া যায়। শনাক্তের হার ১৩ দশমিক ৪৫শতাংশ ।


নতুন করে আক্রান্তদের মধ্যে  নওগাঁ সদর  উপজেলায় ৩৬জন, রানীনগর  উপজেলায় ৫জন,  আত্রাই উপজেলায় ২জন, মান্দা উপজেলায় ১জন, বদলগাছী উপজেলায় ২জন, পতœীতলা উপজেলায় ১জন, ধামইরহাট  উপজেলায় ২জন, সাপাহার  উপজেলায় ১জন  এবং  পোরশা উপজেলায় ১জন।  


এ সময় সুস্থ হয়েছেন ৬৭জন এবং মোট সুস্থ্য হয়েছেন ৮ হাজার ৫১œজন। সে হিসেবে বর্তমানে জেলায় করোনা আক্রান্ত রোগি রয়েছেন ১হাজার ৪১জন। আক্রান্তদের মধ্যে বিভিন্ন হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করছেন ৫১জন।এ সময়  নতুন করে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে ২০জনকে এবং ছাড়পত্র দেয়া হয়েছে ২০৩ জনকে।