শ্রীমঙ্গলে রিসোর্ট থেকে শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিবের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির জেলা প্রতিনিধি , মৌলভীবাজার
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১০ই অক্টোবর ২০২৪ ০৮:৩৩ অপরাহ্ন
শ্রীমঙ্গলে রিসোর্ট থেকে শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিবের মরদেহ উদ্ধার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বালিশিরা রিসোর্ট থেকে শিল্প মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ও এসএমই ফাউন্ডেশনের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর জেনারেল সালাহ উদ্দিন মাহমুদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে এই ঘটনা ঘটে।


স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার (৯ অক্টোবর) সালাহ উদ্দিন মাহমুদ মৌলভীবাজারে এসএমই ফাউন্ডেশনের বিভিন্ন প্রোগ্রামে অংশগ্রহণ করেন। রাত ১০টার দিকে তিনি শ্রীমঙ্গলের বালিশিরা রিসোর্টে পৌঁছান এবং সেখানে ঘুমাতে যান। বৃহস্পতিবার সকালে যখন রুমে যান, তখন দরজা বন্ধ পাওয়া যায়। পরে পুলিশ বিকল্প উপায়ে জানালা দিয়ে রুমে প্রবেশ করে তার মরদেহ উদ্ধার করে।


শ্রীমঙ্গল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম জানান, "আমরা সকাল ৮টা ৩০ মিনিটে ঘটনাস্থলে পৌঁছানোর পর মরদেহ উদ্ধার করি। মৃত ব্যক্তির মৃত্যু সঠিক সময় নির্ধারণ করা সম্ভব হচ্ছে না, তবে মৃত্যুর সময়কাল রাত ১০টার পর থেকে সকাল সাড়ে ৮টার মধ্যে হতে পারে। মরদেহ দেখে মনে হচ্ছে, তার মৃত্যু স্বাভাবিক।"


সালাহ উদ্দিন মাহমুদ ঢাকার দক্ষিণখান চালাবন এলাকার মৃত হাফিজ উদ্দিন মাস্টারের ছেলে। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে পরিবার ও সহকর্মীদের মধ্যে। জানা গেছে, ওই দিন শ্রীমঙ্গলে এসএমই ফাউন্ডেশনের আরও কিছু প্রোগ্রামে তার অংশগ্রহণের কথা ছিল।


মরদেহ উদ্ধারের পর তা শ্রীমঙ্গল থানায় হেফাজতে রাখা হয়েছে এবং ফ্রিজিং গাড়িতে স্থানান্তর করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে তদন্ত শুরু করেছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এখন পর্যন্ত মৃত্যু সম্পর্কে নিশ্চিত তথ্য পাওয়া যায়নি। স্থানীয় জনগণ ও রাজনৈতিক মহলে এই ঘটনা নিয়ে আলোচনা চলছে, যা আগামী দিনে তদন্তের দৃষ্টিকোণ থেকে গুরুত্ব বহন করবে।