খুনিদের বিচার দ্রুত করতে হবে: ম্যাঁও ম্যাঁও করে চলবে না, বলেন এ্যানি

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি - লক্ষ্মীপুর
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১০ই অক্টোবর ২০২৪ ০৫:৩২ অপরাহ্ন
খুনিদের বিচার দ্রুত করতে হবে: ম্যাঁও ম্যাঁও করে চলবে না, বলেন এ্যানি

বিএনপির যুগ্ম-মহাসচিব শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, খুনিদের বিচার দ্রুত সম্পন্ন করতে হবে। তিনি বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের সর্বজয়া ও সার্বজনীন শ্রী শ্রী রক্ষা কালী মন্দিরের পূজামণ্ডপ পরিদর্শনকালে এ মন্তব্য করেন।


এ্যানি দাবি করেন, বর্তমান সরকার আন্দোলনের সরকার এবং তাদের কাছে বিএনপির দাবি ও প্রত্যাশা অনেক। তিনি বলেন, "আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ তার সহযোগীদের বিরুদ্ধে খুন ও লুটপাটের অভিযোগ তুলে তাদের বিচার চাই। আস্তে আস্তে বিচার হলে চলবে না, দ্রুত কার্যকর ব্যবস্থা গ্রহণ করতে হবে।"


এ সময় এ্যানি আরও বলেন, "আমাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দ্রুত প্রত্যাহার করতে হবে। আন্দোলনে যারা নির্যাতিত হয়েছেন, তাদের দ্বিগুণ অনুদান দেওয়া উচিত।" 


বিএনপির এই নেতা হিন্দু সম্প্রদায়ের উদ্দেশে বলেন, "আপনারা আমাদের ভাই ও বন্ধু। আমরা আপনাদের পাশে আছি, শুধুমাত্র ভোটের জন্য নয়, সাম্প্রদায়িক সম্প্রীতির জন্য এবং আর্তমানবতার সেবায় আমরা এখানে এসেছি।" 


এ্যানির সঙ্গে ছিলেন জেলা বিএনপির সদস্য নিজাম উদ্দিন ভূঁইয়া, জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন এবং সার্বজনীন শ্রী শ্রী রক্ষা কালী মন্দির কমিটির সাধারণ সম্পাদক সমির কর্মকারসহ অন্যান্য নেতৃবৃন্দ। 


বিএনপির এ ধরনের মন্তব্য রাজনৈতিক অঙ্গনে উত্তাপ তৈরি করেছে, যা আগামী দিনে আন্দোলনের গতিবিধি নির্ধারণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।