ইন্দুরকানীতে করোনা রোধে ছাত্রলীগে উদ্যোগে হাতধোয়া বেসিন স্থাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ২৭শে মার্চ ২০২০ ১০:৫৮ পূর্বাহ্ন
ইন্দুরকানীতে করোনা রোধে ছাত্রলীগে উদ্যোগে হাতধোয়া বেসিন স্থাপন

করোনা ভাইরাস আতঙ্ক নয় সচেতনতাই বাচাতে পারে এইশ্লোগান নিয়ে বাংলাদেশ ছাত্রলীগ ইন্দুরকানী উপজেলার  বিভিন্ন স্থানে করোনা ভাইরাস প্রতিরোধে হাত ধোয়া বেসিন স্থাপন করেন।

ইন্দুরকানী উপজেলা ছাত্রলীগ সভাপতি আতিকুর রহমান ছগীর জানান ছাত্রলীগ একটি ঐতিয্যবাহী ছাত্র সংগঠন দেশের ক্রান্তি কালে আমরা সব সময় মানুষের কল্যানে ঝাপিয়ে পড়েছি আমি এবং আমার সংগঠনের সকল নেতা কর্মিগন সব সময় সমাজের ভাল কাজের সাথে মিশে আছি এবং সাধ্যমত সহযোগীতা করছি । তেমনি আজও আমরা করোনার প্রার্দুভাব ঠেকাতে আমাদের প্রচেষ্টা অব্যহত রেখেছি।দেশর সাধারণ মানুষ  যখন করোনার আতংকে দিশেহারা ঠিক তখন জনগনের পাশে এসে দাড়াল বাংলাদেশ ছাত্রলীগ।

তিনি বলেন আমারা সাধ্যমত গরিব অসহায়দের  সাহায্য করব। আমরা ছাত্র সমাজ  মানুষের পাশে থেকে সেবা দিতে চাই। তার মত সমাজের বিত্ববানেরা এগিয়ে এলেদেশের এই কঠিন সময় সমাজের খেটে খাওয়া মানুষেরা একটু অবলম্বন খুজে পাবে।তিনি সমাজের সকল মানুষকে সচেতন হবার আহবান জানান এবং সরকারের সকল আদেশ মেনে চলার অনুরোধ করেন।উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মাদ আল মুজাহিদ বলেন ছাত্রলীগের মত যদি সকল ছাত্র সংগঠন যার যার অবস্থান থেকে এগিয়ে আসে তবে সাধারণ মানুষ উপকৃত হবে। হাত ধোয়ার বেসিন স্থাপনের জন্য বাংলাদেশ ছাত্র লীগ ইন্দরকানী শাখাকে ধন্যবাদ জানান।