পাঁচবিবিতে শারদীয় দুর্গোৎসবে বিএনপির নেতাকর্মীদের পরিদর্শন

নিজস্ব প্রতিবেদক
মোস্তাকিম হোসেন, উপজেলা প্রতিনিধি পাঁচবিবি- জয়পুরহাট
প্রকাশিত: মঙ্গলবার ৮ই অক্টোবর ২০২৪ ১২:২৯ অপরাহ্ন
পাঁচবিবিতে শারদীয় দুর্গোৎসবে বিএনপির নেতাকর্মীদের পরিদর্শন

 জয়পুরহাটের পাঁচবিবিতে শারদীয় দুর্গোৎসবের প্রেক্ষিতে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ফয়সাল আলীমের নেতৃত্বে উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীরা। গতকাল সোমবার বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত পাঁচবিবি পৌরসভার বারোয়ারী মন্দিরসহ বিভিন্ন পূজা মন্ডপে তারা উপস্থিত হন।


পরিদর্শনকালে বিএনপির নেতারা স্থানীয় পূজা মন্ডপ কমিটির সদস্যদের সাথে আলোচনা করেন। পাঁচবিবি পৌর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন খায়ের স্বপন জানান, “আপনারা নির্বিঘ্নে পূজা উদযাপন করুন, আপনার নিরাপত্তা নিশ্চিত করতে বিএনপির নেতাকর্মীরা সর্বদা প্রস্তুত রয়েছে।” তিনি আরও বলেন, “আমাদের দেশ বাংলাদেশ, এবং এখানে সকল ধর্মের মানুষের মিলনমেলা হওয়া উচিত। আমরা আশা করি, ভবিষ্যতে দেশে কোনও বিভাজন থাকবে না।”


এ সময় উপস্থিত ছিলেন বালিঘাটা ইউপির সাবেক চেয়ারম্যান আবুল হোসেন, আব্দুর রহমান, লাইজুর রহমানসহ উপজেলা, পৌর ও ছাত্রদলের নেতাকর্মীরা। তাদের উপস্থিতি শারদীয় দুর্গোৎসবকে আরও উৎসবমুখর করে তুলেছে। নেতারা জানান, তারা পূজা মন্ডপগুলোতে শান্তি ও সৌহার্দপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে কাজ করছেন।


পূজা মন্ডপ পরিদর্শনের সময় বিএনপির নেতারা স্থানীয় জনগণের সাথে মতবিনিময় করেন এবং দুর্গোৎসব উপলক্ষে সবার মাঝে আনন্দ ভাগাভাগি করে নেন। স্থানীয় নেতারা জানান, বিএনপি ধর্মীয় সম্প্রিতির পক্ষে এবং সকল সম্প্রদায়ের মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে সদা প্রস্তুত রয়েছে।


এই পরিদর্শন জয়পুরহাটের পাঁচবিবিতে রাজনৈতিক সচেতনতা বাড়াতে সহায়ক হবে বলে আশা করা হচ্ছে। নেতাকর্মীদের এই উদ্যোগ দুর্গাপূজাকে শান্তিপূর্ণভাবে উদযাপনের ক্ষেত্রে ইতিবাচক ভূমিকা রাখবে।