শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ৪১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির জেলা প্রতিনিধি , মৌলভীবাজার
প্রকাশিত: বুধবার ১৮ই সেপ্টেম্বর ২০২৪ ০৫:৩১ অপরাহ্ন
শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ৪১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পুলিশের অভিযানে ৪১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ছালেক মিয়া (৪৫) কে গ্রেফতার করা হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে শ্রীমঙ্গল থানার এসআই মোঃ জাকির হোসেনের নেতৃত্বে একটি টিম অভিযান পরিচালনা করে ছালেককে আটক করে।

শ্রীমঙ্গল থানার সূত্রে জানা গেছে, গতকাল দিবাগত রাত প্রায় দেড়টার দিকে পুলিশ ভবানপুর গ্রামের ছালেক মিয়ার বাড়িতে অভিযান চালায়। অভিযান চলাকালে ছালেককে মাদক বিক্রির সময় হাতে নাতে আটক করা হয়। গ্রেফতারকৃত ছালেক মির্জাপুর ইউনিয়নের ভবানপুর গ্রামের মৃত কুদ্দুছ মিয়ার ছেলে।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, "মাদকদ্রব্যের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে। আমরা স্থানীয় জনগণের সহযোগিতায় মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করছি।" 

গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করে দুপুরে মৌলভীবাজার আদালতে সোপর্দ করা হয়েছে। পুলিশ কর্মকর্তারা জানান, এই ধরনের অভিযান চলাকালে সমাজের নানান অপরাধমূলক কার্যক্রম দমন করা সম্ভব হচ্ছে। 

স্থানীয় জনগণের মাঝে মাদকদ্রব্যের ক্ষতিকর প্রভাব নিয়ে সচেতনতা বৃদ্ধি করতে পুলিশের পক্ষ থেকে প্রচারণাও চালানো হবে। এর মাধ্যমে যুব সমাজকে মাদক মুক্ত রাখতে পুলিশের ভূমিকা আরো সুদৃঢ় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন ওসি মাহমুদ।

এছাড়াও, শ্রীমঙ্গলে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশের এই অভিযান স্থানীয় জনগণের মধ্যে স্বস্তির জন্ম দিয়েছে এবং তারা পুলিশের এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন। পুলিশ তাদের নিরাপত্তা এবং স্বস্তির জন্য নিয়মিত অভিযান অব্যাহত রাখবে বলে জানিয়েছে।