গাংনীতে এক প্রার্থী পেয়েছে শূন্য ভোট

নিজস্ব প্রতিবেদক
এস এম তারেক হোসেন, জেলা প্রতিনিধি মেহেরপুর
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২০শে অক্টোবর ২০২২ ১০:৫৭ পূর্বাহ্ন
গাংনীতে এক প্রার্থী পেয়েছে শূন্য ভোট

সোমবার (১৭ অক্টোবর) সারাদেশের ৫৭টি জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ৯টায় ভোটগ্রহণ শুরু হয়ে দুপুর ২টায় শেষ হয়েছে। মেহেরপুরে ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে প্রথমবারের মতো জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। জেলার গাংনী উপজেলায় সাধারণ সদস্যপ্রার্থী পদে একজন প্রার্থী শূন্য ভোট পেয়েছেন।


শূন্য ভোট পাওয়া প্রার্থীর নাম জাহাঙ্গীর আলম বাদশা। তিনি বৈদ্যুতিক পাখা (সিলিংফ্যান) প্রতীকে মেহেরপুর জেলার গাংনী (ওয়ার্ড) থেকে সাধারণ সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন।জেলা নির্বাচন অফিসের দেওয়া তথ্যমতে, জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে ভোট যুদ্ধে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ্যাড. আব্দুস সালাম এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছিলেন আলহাজ্ব গোলাম রসূল।


 আর সাধারণ সদস্য পদে গাংনী ওয়ার্ড থেকে বিজয়ী হয়েছেন মিজানুর রহমান। তিনি পেয়েছেন ৫৪ ভোট। মিজানুরের সাথে প্রতিদ্বন্দ্বিতা করা অপর তিন প্রার্থী মজিরুল ইসলাম পেয়েছেন ৫০ ভোট, হাফিজুর রহমান মকলেছ পেয়েছেন ২৮ ভোট এবং জাহাঙ্গীর আলম বাদশা কোন ভোট পাননি। নির্বাচনে গাংনী ওয়ার্ড থেকে সংরক্ষিত নারী সদস্য পদে কোন প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন শাহানা ইসলাম শান্তনা।