রাজবাড়ীতে বীরত্ব দেখে দর্শকের মুগ্ধতা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ২১শে সেপ্টেম্বর ২০২২ ১১:১৩ অপরাহ্ন
রাজবাড়ীতে বীরত্ব দেখে দর্শকের মুগ্ধতা

মুক্তির পর থেকেই দর্শক টানছে ইমন, নিপুন,সালওয়া, আহসান হাবিব নাসিম, ইন্তেখাব দিনার অভিনীত ছবি ‘বীরত্ব’। প্রতিটি শোতেই হাউসফুল যাচ্ছে। দর্শকরাও বীরত্ব দেখে অনেক খুশি।প্রতিটি জেলায় সিনেমা হল নির্মাণে ১০কেটি টাকা করে লোন দিচ্ছে সরকার। দেশের চলচিত্র শিল্প বিকাশে বর্তমান সরকার এই লোন দিচ্ছে বলে জানিয়েছেন বাংলদেশ চলচিত্র সমিতির সাধারণ সম্পাদক নাসরিন আক্তার নিপুণ।


বুধবার (২১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৩টার দিকে রাজবাড়ীর সাধনা সিনেমা হলে নিজের অভিনীত "বীরত্ব" সিনেমা দেখা শেষে তিনি এ কথা বলেন। তিনি বলেন, প্রতিটি জেলায় সিনেমা হলে নির্মাণে তিনি ১০ কোটি করে টাকা লোক দিচ্ছেন। বড় অংকের এই টাকায় আধুনিক সিনেমা হল নির্মাণ হলে প্রতিটি জেলায় চলচিত্র শিল্পের বিকাশ ঘটবে। প্রতিটি জেলার সিনেমা হল মালিকের সাথে চলচিত্র সমিতির কথা হয়েছে। সাম্প্রতিক সময়ে বেশ কিছু সিনেমায় দর্শক হলে এসেছেন। আধুনিক সিনেমা হল নির্মাণ করা হলে চলচিত্র শিল্প আবার প্রাণ ফিরে পাবে।


সাধনা হলে ‘বীরত্ব’ সিনেমাটি দেখার সময় চলচিত্রের পরিচালক সাইদুল ইসলাম রানা, অভিনেতা ইমন, ইন্তেখাব দিনার, আহসান হাবিব নাসিম উপস্থিত ছিলেন।দর্শক বলছেন, ‘বীরত্ব’ সিনেমায় অনন্য অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন। কেউ কেউ বলছেন, শুরু থেকে শেষ পর্যন্ত নায়ক ইমন ন্যাচারাল অভিনয় করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও দর্শকরা সিনেমাটি দেখে মুগ্ধতার কথা বলছেন।


নায়ক ইমন বলেন, “আমাকে নিয়ে আগে-পিছে যারা অনেক কথা বলে তাদেরকে অবশ্যই বলব তারা  ‘বীরত্ব’ সিনেমাটি দেখুন।"বীরত্ব সিনেমার পরিচালক মো. সাইদুল ইসলাম রানা বলেন, বীরত্ব সিনেমাটি দেশের সর্ববৃহত্তম যৌনপল্লীর নারীদের দিয়ে ক্রাইমের বিরুদ্ধে লড়ে যাওয়া একজন ডাক্তারের গল্প নিয়ে নির্মিত। এটি তার প্রথম সিনেমা। তিনি বলেন, "বীরত্ব" মুক্তি হওয়ার পর সবখানে হাউজফুল শো গেছে। সিনেমাটি যারা এখনো দেখেননি তারা দেখে নিতে পারেন। আশা করি ভালো লাগবে।