ভূঞাপুরে মোবাইলে জুয়া খেলা নিয়ে সালিশি বৈঠক, যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর- টাঙ্গাইল
প্রকাশিত: শনিবার ৫ই অক্টোবর ২০২৪ ১২:৩২ অপরাহ্ন
ভূঞাপুরে মোবাইলে জুয়া খেলা নিয়ে সালিশি বৈঠক, যুবককে কুপিয়ে হত্যা

টাঙ্গাইলের ভূঞাপুরে মোবাইলে জুয়া খেলার টাকা বা‌টোয়ারা নি‌য়ে সালিশি বৈঠকে মুসলিম (৩৫) না‌মে এক যুবককে কুপিয়ে হত্যা করা হ‌য়ে‌ছে। এ সময় হামলায় নিহত মুসলিমের বাবা ও চাচাসহ ৬ জন আহত হয়েছেন। হত্যার ঘটনায় হালিম না‌মের একজনকে আটক ক‌রে‌ছে পু‌লিশ।


শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার নিকরাইল ইউনিয়নের পরিষদ সংলগ্ন মাটিকাটা ব্রিজপাড় বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত মুস‌লিম মাটিকাটা গ্রামের জোয়া‌হে‌রের ছে‌লে।


জানা যায়, মাটিকাটা গ্রামের রাকিব ও সুজনের এক ভাগিনার সঙ্গে মোবাইল ফো‌নে অনলাইনে জুয়া খেলা একই গ্রামের নয়নের সাথে টাকা ভাগ-বাটোয়ারা নিয়ে বিরোধের সৃষ্টি হয়। এ ঘটনায় সন্ধ্যায় মাটিকাটা ব্রিজপাড় বাজারে সালিশি বৈঠক বসে স্থানীয়রা। এ সময় মুসলিমের সঙ্গে রাকিব ও সুজনের ভাগিনার সঙ্গে মাতাব্বরদের সামনে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে রাকিব ও সুজন তাদের বন্ধুদের ফোন করে সালিশে ডেকে এনে মুসলিমকে এলোপাতাড়ি দেশীয় অস্ত্র দিয়ে কু‌পি‌য়ে হত্যা ক‌রে।


এ সময় তার স্বজনরা বাধা দি‌তে গে‌লে তাদের ওপর হামলা করে বেশ ক‌য়েকজন‌কে আহত ক‌রা হয়। পরে স্থানীয়রা গুরুতর আহত মুস‌লিম‌কে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।


এ বিষয়ে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম রেজাউল করিম বলেন, পূর্ব শত্রুতার জেরে মুসলিম নামে এক যুবককে হত্যা করা হ‌য়ে‌ছে। এ ঘটনায় হালিম নামে একজনকে আটক করা হয়েছে। তদন্ত ক‌রে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।