বরিশালে নির্মিত হবে সর্বাধুনিক সিনেপ্লেক্স : প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৬ই জুন ২০২২ ০৫:৪০ অপরাহ্ন
বরিশালে নির্মিত হবে সর্বাধুনিক সিনেপ্লেক্স : প্রতিমন্ত্রী পলক

বরিশালে হাই টেক পার্কটি হচ্ছে তরুন প্রজন্মের জন্য বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একটি উপহার এবং এই পার্কটি ডিজিটাল বাংলাদেশের আর্কিটেক, আমাদের তারুন্যে গর্ব, সমৃদ্ধ আগামীর প্রতিচ্ছবি, মাননীয় আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদত জয়-এর ব্রেইন্ড চাইল্ড। 


“আমরা এতোদিন ছিলাম শ্রমজিবী অর্থনীতি বাংলাদেশ, বর্তমানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের প্রযুক্তি নির্ভর, তারুন্য নির্ভর, একটি সমৃদ্ধ অর্থনৈতিক বাংলাদেশ গড়ে তোলার জন্যই সাড়া দেশে ৯২ টি হাই টেক পার্ক নির্মাণ করছেন”। 


বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টায় নগরীর কাশিপুর আইটি/হাই টেক পার্কের ভিত্তি প্রস্তর স্থাপনকালে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইন আহ্মেদ পলক এসব কথা বলেন।


প্রতিমন্ত্রী আরো বলেন, এখানে কিন্ত প্রায় ১শ’ ৫৪ কোটি টাকা ব্যয়ে একটি মাল্টিট্যালেন্ট ৭ তলা ভবন নির্মাণকাজের ভিত্তি প্রস্তর স্থাপন করছি এবং আমি আরো আনন্দের সাথে জানাই একটি সুষ্ঠ বিনোদনের জন্য বরিশালে ২০ কোটি টাকা ব্যয়ে একটি সর্বাধুনিক সিনেপ্লেক্স নির্মাণকাজ করা হবে। যা ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুমোদন দিয়েছেন। 



ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেন, “আমি প্রথমেই মানবতার মা জননেত্রী শেখ হাসিনা ও আইসিটি উপদেষ্টা সজিব ওয়াজেদ জয়কে ধণ্যবাদ জানাই”। কারন আমাদের প্রত্যাশা অনুযায়ী তারা আমাদের বরিশালবাসিদের এই উপহারগুলো প্রদান করেছেন।


এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি আল-নহিয়ান খান জয়, সাবেক সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারন সম্পাদক তালুকদার মো. ইউনুস, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র নঈমুল হোসেন লিটু ও এডভোকেট রফিকুল ইসলাম খোকন, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর রহমান রিন্টু, এফবিসিসিআই-এর পরিচালক সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ, জেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সেরনিয়াবাদ আশিক আব্দুল্লাহ সহ প্রমুখ।