প্রবীন আ.লীগ নেতা এড. নিজামুল হকের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: শুক্রবার ২৭শে মে ২০২২ ০৮:০০ অপরাহ্ন
প্রবীন আ.লীগ নেতা এড. নিজামুল হকের দাফন সম্পন্ন

কুমিল্লা (উঃ) জেলা আওয়ামীলীগের সহসভাপতি, কুমিল্লা বিজ্ঞ সিনিয়র আইনজীবী, দেবীদ্বারের কৃতি সন্তান, মুক্তিযুদ্ধের সংগঠক এডভোকেট নিজামুল হকের দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সকাল ১০টায় কুমিল্লা আদালত প্রাঙ্গনে প্রথম জানাযা এবং বাদ জুম্মা নিজ গ্রামের বাড়ি দেবীদ্বার উপজেলার বড়শালঘর গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদে ২য় জানাযা শেষে পারিবারিক গোরস্তানে দাফন সম্পন্ন করা হয়।


তিনি বৃহস্পতিবার কুমিল্লা মুন হাসপাতালে আইসিওতে চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর, তিনি স্ত্রী, ২ পুত্র, ৩ কন্যা, নাতী নাতনীসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রাজনৈতিক রেখে গেছেন।


প্রবীন এ রাজনীতিক ও আইনজীবীর মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক বাবু সুজিত রায় নন্দী, আ’লীগ কুমিল্লা উত্তর জেলা সহ-সভাপতি সাবেক মন্ত্রী ও এমপি এবিএম গোলাম মোস্তফা, আ’লীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক উপ-মন্ত্রী ও এমপি এএফএম ফখরুল ইসলাম মূন্সী, কুমিল্লা-৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুল, বুড়িচং আসনের সংসদ সদস্য এডভোকেট আবুল হাসেম খান, কুমিল্লা (উঃ) জেলা আ’লীগের সভাপতি ম. রুহুল আমিন, সাধারন সম্পাদক রোশন আলী মাষ্টার, সাংগঠনিক সম্পাদক ও দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় সভাপতি মোঃ হুমায়ুন কবির, কুমিল্লা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এডভোকেট আবু তাহের প্রমূখ ব্যক্তিবর্গ।