শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দিলেন মেয়র !

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৬ই ডিসেম্বর ২০২১ ০৬:৪৫ অপরাহ্ন
শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় দিলেন মেয়র !

মহান বিজয় দিবসের অনুষ্ঠানে প্রকাশ্যে দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র মো. শাহনেওয়াজ শাহানশাহ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে থাপ্পড় মেরে অকথ্য ভাষায় গালিগালাজ করে লাঞ্ছিত করেছেন। 


বৃহস্পতিবার (ডিসেম্বর) সকালে দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে এ ঘটনা ঘটে। 


এ ঘটনায় শিক্ষা কর্মকর্তা মেহেরউল্লাহ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ ছাড়াও দেওয়ানগঞ্জ থানায় অভিযোগ করেছেন।  

মেহেরউল্লাহ দেওয়ানগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা হিসাবে কর্মরত। বৃহস্পতিবার বিজয় দিবসের সরকারি অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন তিনি। 


প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, দেওয়ানগঞ্জ সরকারি হাইস্কুল মাঠে উপজেলা প্রশাসন বিজয় দিবসের অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানের উপস্থাপকের দায়িত্ব পালন করেন শিক্ষা কর্মকর্তা মেহেরউল্লাহ। ভোর থেকে ওই মাঠের শহীদ মিনারে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ ফুলেল শ্রদ্ধা নিবেদন করছিল। এ সময় দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়র শাহনেওয়াজ শাহানশাহ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করতে যান। উপস্থাপক শিক্ষা কর্মকর্তা মেহেরউল্লাহ দেওয়ানগঞ্জ পৌরসভার মেয়রের নাম ৫ নম্বরে ডাকেন। এতে ক্ষুব্ধ হন মেয়র। এক পর্যায়ে মেয়র শিক্ষা কর্মকর্তাকে অকথ্য ভাষায় গালি-গালাজ করেন এবং প্রকাশ্যে তার গালে থাপ্পড় মারেন। 


শিক্ষা কর্মকর্তা মেহেরউল্লাহ বলেন, এ ঘটনায় তিনি উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেছেন। একই সঙ্গে তিনি দেওয়ানগঞ্জ থানায় অভিযোগ করেছেন। 


দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা কামরুন্নাহার শেফা বলেন, প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার জন্য অভিযোগটি তিনি জেলা প্রশাসক বরাবর পাঠিয়েছেন। 


দেওয়ানগঞ্জ থানার ওসি মুহাম্মদ মহব্বত কবীর বলেন, তিনি অভিযোগ পেয়েছেন। মেয়রের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  


মেয়র শাহনেওয়াজ শাহানশাহ বলেন, প্রটোকল না মেনে অফিসার্স ক্লাবের পরে তাকে ফুল দিতে ডাকায় তিনি অনুষ্ঠানের উপস্থাপক ওই শিক্ষা কর্মকর্তাকে গালিগালাজ করেছেন।