হামলার প্রতিবাদে কুবিতে কর্মচারী সমিতির মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক
কৌশিক আহমেদ, কুবি প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৩শে সেপ্টেম্বর ২০২১ ০৫:৪৬ অপরাহ্ন
হামলার প্রতিবাদে কুবিতে কর্মচারী সমিতির মানববন্ধন

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) বাস চালক মো. আব্দুস ছাত্তারের ওপর অ্যাম্বুল্যান্স চালকদের হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতি। এসময় হামলাকারীদের দ্রুত গ্রেফতার ও শাস্তির দাবি জানান তারা। ২৩ সেপ্টেম্বর ( বৃহস্পতিবার ) বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু ভাস্কর্যের পাদদেশে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে হামলায় জড়িতদের গ্রেফতারের দাবি জানানো হয়। 


মানববন্ধনে তারা বলেন, গতকালের কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের স্টাফ বাসে ন্যাক্কারজনক হামলা করা হয়েছে। আমরা এমন হামলার প্রতিবাদ জানাচ্ছি। এমন ন্যাক্কারজনক হামলায় জড়িতদের দ্রুত শাস্তির আওতায় আনতে হবে। এম্বুল্যান্স চালকের সিন্ডিকেটটা ইচ্ছাকৃতভাবে সড়কে যানজট সৃষ্টি করে। এসময় কর্মচারীরা আরো বলেন, বিভিন্ন সময় কুবির বাসের উপর হামলা করা হয়েছে। কিন্তু দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় বারবার হামলার ঘটনা ঘটছে। ৪৮ ঘণ্টার মধ্যে হামলায় জড়িতদের গ্রেফতার করতে হবে।


উল্লেখ্য, বুধবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর টাওয়ার হাসপাতালের সামনে রাস্তায় পাশ দেওয়াকে কেন্দ্র করে বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের বাসের সাথে এম্বুল্যান্সের চালকের বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে এম্বুল্যান্স চালকরা বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের মারপিট করেন ৷ এতে গুরুতর আহত হন বাস স্টাফ আব্দুস ছাত্তার।