দল-মত নির্বিশেষে মিলন মিয়ার কাছে সকলে সমান ছিলেন : এমপি মুকুল

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: সোমবার ৮ই জুলাই ২০২৪ ০৮:২৪ অপরাহ্ন
দল-মত নির্বিশেষে মিলন মিয়ার কাছে সকলে সমান ছিলেন : এমপি মুকুল

ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল বলেছেন, ভোলার বোরহানউদ্দিন পৌরসভার সাবেক মেয়র সাইদুর রহমান মিলন মিয়া জীবদ্দশায় সাধারণ মানুষের জন্য কাজ করে গেছেন। তার কাছে ধনী-গরিবের কোন ভেদাভেদ ছিলেন না। দল-মত নির্বিশেষে মিলন মিয়ার কাছে সকলের সমান ছিলেন। কর্মগুণে আমাদের সকলের হৃদয়ে থাকবেন তিনি। বর্তমান সময়ের যারা রাজনীতি করে তাদের মিলন মিয়ার থেকে শিক্ষা নেয়া উচিত।


সোমবার (৮জুলাই) বোরহানউদ্দিন উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে সদ্য প্রয়াত মিলন মিয়ার রুহের মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিলে মিলন মিয়াকে নিয়ে স্মৃতিচারণ করতে গিয়ে এসব কথা বলেন এই সংসদ সদস্য।


তিনি বলেন, মিলন ভাই এমন একজন মানুষ ছিলেন যার কথা বলে শেষ করা যাবে না। তিনি আজীবন যেভাবে মানুষকে ভালোবাসতেন ঠিক মানুষও তাকে ভালোবাসতেন। তাকে কেন্দ্র করে আমরা যেভাবে আওয়ামী লীগ-বিএনপি সহ অন্যান্য রাজনৈতিক দল  একত্রিত হয়েছি এটি বোরহানউদ্দিনে নজির হয়ে থাকবে। 


বোরহানউদ্দিন পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম বলেন, মিলন ভাই সব সময় ছোট বড় সকলকে আপনি বলে সম্মোধন করতেন। তিনি কখনও অন্যায়ের সাথে আপোষ করতে না। তার এমন ভাবে চলে যাওয়ায় আমরা সকলে শোকাহত। 


মিলন মিয়ার স্মৃতিচারণ করে আরও বক্তব্য রাখেন, সাবেক ভিপি ইয়ারুল আলম লিটন, উপজেলা বিএনপির সদস্য সচিব এডভোকেট কাজী মোঃ আজম, মিলন মিয়ার ছোট ছেলে মোস্তাফিজুর রহমান শাওন।


দোয়া অনুষ্ঠানে বোরহানউদ্দিন উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক হাসান হাওলাদার, সরোয়ার আলম খান, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মনিরুজ্জামান কবির, সাবেক ভাইস চেয়ারম্যান শাহাজাদা তালুকদার, রাসেল আহমেদ, যুবলীগের সভাপতি ও ৭নং ওয়ার্ডের কাউন্সিলর তাজ উদ্দিন খান, ৬নং ওয়ার্ডের কাউন্সিল জোয়েব হাসান, ছাত্রলীগের সাবেক সভাপতি মাইনুল ইসলাম, পৌর শ্রমিকদলের সভাপতি আলমগীর মাতব্বর, উপজেলা যুবদলের সভাপতি সিহাব উদ্দিন হাওলাদার, সাইদুর রহমান মিলন মিয়ার বড় ছেলে মেহেদী হাসান সাগরসহ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের বর্তমান-সাবেক কাউন্সিলর, বিভিন্ন ইউনের চেয়ারম্যান, রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।


আলোচনা শেষে মিলন মিয়ার রুহের মাগফেরাত কামনা দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।