সরাইলে স্মৃতিসৌধ নির্মাণের ঘোষণা জেলা পরিষদ চেয়ারম্যানের

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: শনিবার ২৯শে জুন ২০২৪ ১০:২৬ অপরাহ্ন
সরাইলে স্মৃতিসৌধ নির্মাণের ঘোষণা জেলা পরিষদ চেয়ারম্যানের

সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-৯৫ এর উদ্যোগে সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: শের আলম মিয়া'র সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথি,ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান মো: বিল্লাল মিয়া সরাইল উপজেলায় স্মৃতিসৌধ নির্মাণ করার ঘোষণা দিয়ে বলেন,নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.শের আলম ভাই আমার অত্যন্ত প্রিয় মানুষ। আপনি বলেছেন সরাইলে একটি স্মৃতিসৌধ নির্মাণ  করতে। আমি আজ ঘোষণা দিয়ে গেলাম ইনশা- আল্লাহ সরাইলে স্মৃতিসৌধ হবে।


চেয়ারম্যান বিল্লাল  মিয়া বলেন,আপনাদের বন্ধুর প্রতি বন্ধুর সমবেদনা দেখে আজকে আমি সত্যিই গর্বিত। আজকে নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানকে। তার বন্ধুরা সংবর্ধনার মাধ্যমে বন্ধুত্বের এক মহান দৃষ্টান্ত স্থাপন করেছে। তাহা  চিরকাল সরাইল উপজেলার মানুষ মনে রাখবে। 


সরাইল এসএসসি-১৯৯৫ ব্যাচের এই ব্যতিক্রমধর্মী আয়োজনটি অনুষ্ঠিত হয়েছে আজ শনিবার (২৯ জুন) বিকালে উপজেলা পরিষদের স্বাধীনতা হল রোমে। দেশের  বিভিন্ন জেলা উপজেলা কর্মরত বন্ধু উপজেলা পরিষদ চেয়ারম্যান হওয়ার উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে সহপাঠী একত্রিত হয়েছিলেন। পুরনো বন্ধুদের নানান স্মৃতিচারণে অনুষ্ঠানটি মিলন মেলায় পরিণত হয়েছিল। মো: শের আলম সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৫ ব্যাচের ছাত্র হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় তাঁকে ৯৫ ব্যাচের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানের অন্নদা এসএসসি ব্যাচ ৯৫ এর আহবায়ক মো: রফিক মিয়ার সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি এড. মো. আশরাফ উদ্দিন মনতু, জেলা পরিষদ সদস্য পায়েল হোসেন মৃধা, সরাইল সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার,সরাইল প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী, সরাইল উপজেলা রিপোর্টার ইউনিটির সাধারণ সম্পাদক মো: তাসলিম উদ্দিন, শাহজাদাপুর ইউপি চেয়ারম্যান মোছা.আছমা বেগম প্রমুখ,মো.শফিকুল ইসলাম এসিএমএ এর সঞ্চালনায় বন্ধুদের সংবর্ধনা সংবর্ধিত হয়ে। 


নব নির্বাচিত সরাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শের আলম মিয়া বলেন,জীবনের সুন্দর এবং শ্রেষ্ঠ সময় আমি কাটিয়েছি আমার এই বন্ধুদের সঙ্গে। তারা যেভাবে নির্বাচনে আমার পাশে থেকে ভোট দিয়ে আজ সম্মানিত করেছে। বন্ধুদের এ সম্মান আমার ক্ষুদ্র জীবনে মানুষের সেবা করে। এ সম্মান অক্ষুন্ন রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ। তবে সবসময় মন পড়ে  বন্ধুদের সহযোগিতা। 


চেয়ারম্যান বলেন, বন্ধুদের এই ভালোবাসা আমার সারা জীবনের একটি অসাধারণ স্মৃতি হয়ে থাকবে। এসময় সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-৯৫ এর প্রাক্তন ছাত্র, একই বিদ্যালয়ের অন্যান্য ব্যাচের প্রাক্তন ছাত্র ও অন্যান্য শ্রেণি পেশার মানুষ  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।