গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়ি অগ্নিসংযোগ: ছাত্রলীগ নেতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি, গোপালগঞ্জ
প্রকাশিত: শুক্রবার ৪ঠা অক্টোবর ২০২৪ ০৬:৩১ অপরাহ্ন
গোপালগঞ্জে সেনাবাহিনীর গাড়ি অগ্নিসংযোগ: ছাত্রলীগ নেতা গ্রেফতার

গোপালগঞ্জের গোপীনাথপুর এলাকায় সেনাবাহিনীর গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনায় ছাত্রলীগ নেতা নীরব শিকদার (২৭) কে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে কাশিয়ানী উপজেলার সীতারামপুর গ্রাম থেকে তাকে আটক করা হয়।


নীরব পুইশুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এবং সীতারামপুর গ্রামের আব্দুল মান্নান শিকদারের ছেলে। শুক্রবার (৪ অক্টোবর) সকালে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিউদ্দিন খান এ তথ্য নিশ্চিত করেন।


ওসি জানান, গোপালগঞ্জ সদর উপজেলার গোপীনাথপুর এলাকায় একটি সেনাবাহিনীর গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের পাশাপাশি সেনাসদস্যদের ওপর হামলার অভিযোগ রয়েছে। এ ঘটনায় ২২ আগস্ট গোপালগঞ্জ সদর থানায় মামলা দায়ের করা হয়। ওই মামলার ভিত্তিতে নীরব শিকদারকে গ্রেফতার করা হয়েছে।


আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে এবং অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান ওসি। এ ঘটনার পর স্থানীয় রাজনৈতিক অঙ্গনে একটি উত্তেজনা তৈরি হয়েছে, এবং এ বিষয়ে তদন্ত অব্যাহত রয়েছে। 


জানা গেছে, স্থানীয়দের মধ্যে এ ধরনের ঘটনার ফলে নিরাপত্তা নিয়ে উদ্বেগ বৃদ্ধি পেয়েছে। পুলিশ প্রশাসন জনসাধারণের সহায়তা কামনা করে সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের দ্রুত আইনের আওতায় আনার আশ্বাস দিয়েছে।