আরইউমুনা’র সভাপতি সাকিব, সম্পাদক রিতু

নিজস্ব প্রতিবেদক
রিজভী আহমেদ, রাবি প্রতিনিধি
প্রকাশিত: শনিবার ২৭শে এপ্রিল ২০১৯ ১১:০২ অপরাহ্ন
আরইউমুনা’র সভাপতি সাকিব, সম্পাদক রিতু

আইন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী সাকিব আহমেদকে সভাপতি এবং অর্থনীতি বিভাগের একই বর্ষের শিক্ষার্থী নাদিয়া শারমিন রিতুকে সাধারণ সম্পাদক করে রাজশাহী বিশ্ববিদ্যালয় ছায়া জাতিসংঘসংস্থার (আরইউমুনা) নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার সন্ধ্যায় পদার্থ বিজ্ঞান বিভাগের গ্যালারিতে আ লিক ছায়া জাতিসংঘ সম্মেলনের সমাপনী অনুষ্ঠানে এক বছরের জন্য ১৬ সদস্য বিশিষ্ট এ কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু।

অন্য সদস্যরা হলেন- তাবারাকা বিনতে আলী (পাবলিকরিলেশন), মুশফিকা ফেরদৌস (মিডিয়া ও পাবলিকেশন), শাহরিয়ারইমন (ব্রান্ডিং এÐ ডকুমেন্টেশন), তনুশ্রী বর্মণ (ফাইন্যান্স), মিসৌরীন আরা মীম (সেশনম্যানেজমেন্ট), ফিদা-উল-হক (ডেলিগেশন), মোজাহিদ তালুকদার (কর্পোরেটঅ্যাফেয়ার্স), বিশাল গুপ্ত (ইভেন্টম্যানেজমেন্ট), তামিম আহমেদ রাজিন (হিউম্যানরিসোর্স ডেভেলপমেন্ট), অরিন্দম সান্যাল দিপ্ত (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট)। এ ছাড়াও কমিটিতে ছয়জনকে কার্যকরী সদস্য হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

গত ২৫ এপ্রিল থেকে শুরু হওয়া সম্মেলনে রাজশাহী ও রংপুর অ লের ৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের ২ শো’র বেশি শিক্ষার্থী অংশগ্রহণ করেন। ৫টি কমিটিতে সম্মেলনের সেশনগুলো অনুষ্ঠিত হয়। এতে ২০জন শিক্ষার্থীকে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করা হয়।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব