শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুরে উদ্ধার, অপহরণকারী আটক

নিজস্ব প্রতিবেদক
এহসান বিন মুজাহির জেলা প্রতিনিধি , মৌলভীবাজার
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৯শে সেপ্টেম্বর ২০২৪ ০৪:১৪ অপরাহ্ন
শ্রীমঙ্গল থেকে অপহৃত কিশোরী গাজীপুরে উদ্ধার, অপহরণকারী আটক

শ্রীমঙ্গলের ১৩ বছরের এক কিশোরীকে গাজীপুর জেলার কালিয়াকৈর থানাধীন ছাত্তার গেইট এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। একই সাথে আটক করা হয়েছে অপহরণকারী আলমগীর হোসেন (৩২)। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে এই তথ্য নিশ্চিত করেন শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম।


পুলিশ সূত্রে জানা গেছে, গত ৯ সেপ্টেম্বর সন্ধ্যা ৭টার দিকে কিশোরীকে তার বাড়ি থেকে অপহরণ করে আলমগীর। সে মৌলভীবাজার জেলার সদর উপজেলার জাকান্দি গ্রামের মোঃ আলীম মিয়ার পুত্র। কিশোরীর চাচা মোঃ তাজুল ইসলাম অপহরণের ঘটনায় শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের করেন।


শ্রীমঙ্গল থানার এসআই মহিবুর রহমান জানান, পুলিশ সুপার এম, কে, এইচ জাহাঙ্গীর হোসেনের দিকনির্দেশনায় ও থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জের নেতৃত্বে তথ্য প্রযুক্তি ব্যবহার করে আসামীর অবস্থান চিহ্নিত করা হয়। এর পর গত ১৮ সেপ্টেম্বর বেলা সাড়ে ৩টার সময় গাজীপুরের ছাত্তার গেইট থেকে আলমগীরকে গ্রেফতার করে অপহৃত কিশোরীকে উদ্ধার করা হয়।


আটককৃত আলমগীর হোসেনকে বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে বলে জানান অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম। তিনি বলেন, পুলিশ অপহরণকারীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেবে এবং ভবিষ্যতে এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি রোধে সচেষ্ট থাকবে।


এই ঘটনার পর স্থানীয়রা পুলিশের কার্যক্রমের প্রশংসা করেছেন এবং আইনশৃঙ্খলা রক্ষায় আরও কঠোর অবস্থানের দাবি করেছেন। উদ্ধার হওয়া কিশোরী বর্তমানে নিরাপদে রয়েছে এবং তার পরিবার তাকে ফিরে পেয়ে স্বস্তি প্রকাশ করেছে।