ঠাকুরগাঁওয়ে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
মোঃ ইলিয়াস আলী - জেলা প্রতিনিধি ঠাকুরগাঁও
প্রকাশিত: বুধবার ২১শে আগস্ট ২০২৪ ০৬:১১ অপরাহ্ন
ঠাকুরগাঁওয়ে শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে মোজাম্মেল হক নামে এক সহকারি শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।


বুধবার (২১ আগষ্ট) ভোরবেলা বালিয়াডাঙ্গী উপজেলার বড়বাড়ী ইউনিয়নের ঢেকনাপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মোজাম্মেল হক ওই ইউনিয়নের উত্তর বালিয়াডাঙ্গী গ্রামের মৃত দারাজ উদ্দীনের ছেলে। তিনি তেগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।


বিষয়টি নিশ্চিত করেন, বালিয়াডাঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ কবির।


স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতের খাবার খেয়ে মোজাম্মেল হক ও তার স্ত্রী সন্তান ঘুমিয়ে পড়েন। বুধবার ভোর ৫ টায় তার স্ত্রী নামাজের উদ্দেশ্যে জেগে উঠলে স্বামীকে পাশে না পেয়ে বাড়ীতে খোজাখুজি করেন। পরে তার স্বামীকে ঝুলন্ত অবস্থায় রান্না ঘরে দেখতে পায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে লাশ উদ্ধার করে।


নিহত মোজাম্মেল হকের স্ত্রী বিজলি আক্তার বলেন, তার স্বামী গত ৮ মাস থেকে মানসিক রোগে ভুগছেন। এর আগে তার স্বামীকে রংপুর ও ভারতে চিকিৎসা করান। গত ১৫ দিন পূর্বে আবার স্ট্রোক করেন তার স্বামী এবং এর আগেও তার স্বামী নিজে আত্মহত্যার চেষ্টা করে। সংসার জীবনে তাদের দুই সন্তান আছে। 


এ বিষয়ে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ ফিরোজ কবির জানান, স্কুল শিক্ষক মোজাম্মেল হকের মৃত্যুর ঘটনায় বালিয়াডাঙ্গী থানায় একটি ইউডি মামলা হয়েছে প্রাথমিকভাবে ধারণা করা যাচ্ছে তিনি আত্মহত্যা করেছেন। পরিবারের কোন অভিযোগ না থাকায় স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।