পদোন্নতি পেলেন দেবীদ্বারের দুই যুগ্ম সচিব হলেন উপদেষ্টার প্রেস সচিবও

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: মঙ্গলবার ২০শে আগস্ট ২০২৪ ১১:২৭ পূর্বাহ্ন
পদোন্নতি পেলেন দেবীদ্বারের দুই যুগ্ম সচিব হলেন উপদেষ্টার প্রেস সচিবও

কুমিল্লা দেবীদ্বার উপজেলার দুই কৃতিসন্তান মোহাম্মদ গোলাম আজম ও মোঃ মিজানুর রহমান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুগ্ম সচিব পদে পদোন্নতি লাভ করেছেন। তাছাড়া যুব ও ক্রীড়া উপদেষ্টার প্রেস সচিব পদে নিয়োগ পেয়েছেন মাহফুজুল আলম নামে এক তরুণ।


সোমবার (১৯ আগস্ট) স্থানীয় ও পারিবারিক সূত্রে এসব তথ্য নিশ্চিত হওয়া যায়। এর আগে রবিবার (১৮ আগস্ট) বিকালে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে যুগ্ম সচিবদের পদোন্নতির বিষয়টি জানানো হয় এবং যুব ও ক্রীড়া উপদেষ্টার কার্যালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে প্রেস সচিবের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।


মোহাম্মদ গোলাম আজম ও মোঃ মিজানুর রহমান ভূঁইয়া উপসচিব থেকে যুগ্ম সচিব পদে পদোন্নতি এবং মাহফুজুল আলম যুব ও ক্রীড়া উপদেষ্টার নবনিযুক্ত প্রেস সচিব হিসাবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন।


যুগ্ম সচিব মোহাম্মদ গোলাম আজম দেবীদ্বার পৌরসভার বালি বাড়ি গ্রামের সাহেব বাড়ির মরহুম আলহাজ্ব গোলাম নবীর সন্তান এবং  মোঃ মিজানুর রহমান ভূঁইয়া উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের বারুর গ্রামের মরহুম সাদির বকস ভূইয়ার সন্তান। তাছাড়া যুব ও ক্রীড়া উপদেষ্টার প্রেস সচিব মাহফুজুল আলম (রাজু) উপজেলার গুনাইঘর দক্ষিণ ইউনিয়নের সাকতলা ভূইয়া বাড়ির আব্দুল মতিন ভূইয়ার সন্তান বলে নিশ্চিত হওয়া গেছে।