ডাসারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: রবিবার ২৬শে মার্চ ২০২৩ ১২:৪১ অপরাহ্ন
ডাসারে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত

আনন্দ ঘন ও উৎসব মূখর পরিবেশের মধ্যে দিয়ে মাদারীপুরের ডাসার উপজেলা প্রশাসনের উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৩ উদযাপন করা হয়েছে। রবিবার (২৬ মার্চ) সকালে উপজেলা প্রশাসনিক ভবন সংলগ্ন মাঠে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


আয়োজনে ডাসার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন। আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তলন,বাংলাদেশ পুলিশ,আনসারওভিডিপি এর সমম্বয়ে কুজকাওয়াজ ও ফিরে দেখা ৭১ এর পটভূমি নিয়ে বিশেষ ডিসপে,কুচকাওয়াজ,সালাম গ্রহন ও উপজেলা নির্বাহী অফিসারের সভাকক্ষে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদানও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারবর্গের সাথে সৌজন্য সাক্ষাত এবং উন্নতমানের খাবার বিতরণ করা হয়।


উপজেলা নির্বাহী অফিসার সারমীন ইয়াছমীন এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান, সরকারি শেখ হাসিনা উইমেন্স কলেজের অধ্যক্ষ জাকিয়া সুলতানা,উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা সোনিয়া চৌধুরী , ভারপ্রাপ্ত সমাজসেবা কর্মকর্তা মোঃ মশিউর রহমান, সমবায় কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন,বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম হাওলাদার,জলিল তালুকদার,নবগ্রাম ইউপি চেয়ারম্যান দুলাল তালুকদারসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান উপস্থিত ছিলেন।


অন্যদিকে ডাসার উপজেলা আ.লীগের নেতৃত্বে এ দিবসটি যথাযথ পালন করেন।দলীয় নেতাকর্মিদের নিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তলন, আনন্দ র‌্যালী,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন সহ বিভিন্ন কর্মসুচি পালন করেন।এ সময় উপস্থিত ছিলেন ডাসার উপজেলা আ.লীগের আহবায়ক সৈয়দ সাখাওয়াত হোসেন,যুগ্ন আহবায়ক মতিন হাওলাদার,এ্যাডঃ বিদ্যুৎ কান্তি বাড়ৈ, ছাত্রলীগ,যুবলীগসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন।