বরিশালে পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দেয়ায় ৬ জনকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক
জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শনিবার ১৬ই অক্টোবর ২০২১ ১১:৪৯ পূর্বাহ্ন
বরিশালে পুলিশ কমিশনারের কাছে অভিযোগ দেয়ায় ৬ জনকে কুপিয়ে জখম

বরিশাল মেট্টোপলিটন পুলিশের কমিশনারের কাছে লিখিত অভিযোগ দেয়ায় অভিযােগকারী শাহানাজ পারভীন ও তার পরিবারের উপর অর্তকিত হামলা 

চালিয়েছে মাদক সম্রাজ্ঞী বেবি ও তার পরিবারের সদস্যরা। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নগরীর ভাটার খাল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বরিশাল কোতয়ালী মডেল থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।


স্থানীয় সূত্রে জানা গেছে, বরিশাল নগরীর ভাটারখাল এলাকার মাদক সম্রাজ্ঞী বেবি ও তার পরিবারের অত্যাচারে অতিষ্ঠ সাধারণ মানুষ। এ বিষয়টি নিয়ে চলতি মাসে পুলিশ কমিশনারের কাছে লিখিত অভিযোগ দিয়েছেন ভুক্তভোগী শাহনাজ।  অভিযোগ দেয়ার পর থেকে অভিযোগকারীকে নানা ভাবে হয়রানী করে আসছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী পরিবারের উপর অর্তকিত হামলা চালায়।


 শাহনাজ পারভিন জানান, হামলায় তার স্বামী আলমগীর সরদার, ছেলে রুবেল, মেয়ের জামাই সুমন, ২ মেয়ে এবং পাশ্ববর্তি আজাহার এবং তার ছেলেক কুপিয়ে জখম করে। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় ২টি মামলা দায়ের করি। মামলা দায়ের পর আসামী তারেক সহ অন্যানো আসামীরা মেডিকেলে গিয়ে আমার পরিবারের লোকজনদের হুমিক প্রদান করছে। আমরা এখনো নিরাপত্তাহীনতায় আছি। 


তিনি আরা জানান, তার ছেলের হাতের রগ কর্তন হাওয়ার কারনে চিকিৎসকরা তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করে। 


ভুক্তভোগী শাহানাজ পারভীন আরো জানান, গত ২০১৯ সালে আমার ছেলের নামে একটি ভূয়া ফেসবুক আইডি খুলে অশ্লীল মন্তব্য পোষ্ট করায় বেবির মেয়ে জামাই জিদনীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করেন। মামলা দায়রে করার পরে পুলিশ তাকে আটক করে। এ ঘটনায় অনেকদিন হাজত বাস করে জিদনী। জেল থেকে বের হয়েই আমার পরিবারের উপর নানা ভাবে হামলা মিথ্যা মামলাসহ আমার পরিবারের সদস্যদের হয়রানী করে আসছে। 


বিষয়টি নিয়ে কথা কেতায়ালী মডেল থানার উপ-পুলিশ পরিদর্শক(এসআই) নুর ইসলামের সাথে। তিনি জানান, আমরা পুজার কারনে একটু ব্যস্ত কিন্তু অপরাধী যেই হোক না কেন কাউকেই ছাড় দেয়া হবে না।


কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ নুরুল ইসলাম পিপিএম জানান, আমি ঘটনাস্থলে গিয়েছিলাম সবকিছু দেখেছি। ২টি মামলা দায়ের হয়েছে। মেডিকেলে গিয়ে হুমকির ব্যাপারে তিনি বলেন, পুজার ব্যস্ততার কারনে আমরা আসামী আটক করতে পারিনী। কিন্তু অভিযান চালানো হয়েছে। তবে আমরা দ্রুতই আসামীদের আটক করতে পারবো বলে জানান এ কর্মকর্তা।