খালিয়াজুরীতে বজ্রপাত নিরোধী আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২৪শে মে ২০২১ ০৩:০৫ অপরাহ্ন
খালিয়াজুরীতে বজ্রপাত নিরোধী আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন

নেত্রকোনার খালিয়াজুরী উপজেলা সদরের হেমনগর কান্দায় বজ্রপাত নিরোধী একটি আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার দুপুরে ময়মনসিংহ বিভাগীয় কমিশনার মোঃ কামরুল হাসান এ ভিত্তি প্রস্তরটি স্থাপন করেন। 



এসময় উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান, ইউএনও এ এইচ এম আরিফুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) নাহিদ হাসান খান, ওসি মজিবুর রহমান, ভাইস চেয়ারম্যান সুমন চক্রবর্তী, ইউপি চেয়ারম্যান সানোয়ারুজ্জামান জুসেফ, আবুল কালাম আজাদ, সরকারি বিভিন্ন কর্মকর্তা-কর্মচারি ও সাংবাদিকসহ অনেকেই।



ভিত্তি প্রস্তর স্থাপন শেষে খালিয়াজুরীর লক্ষীপুর গ্রামে প্রধানমন্ত্রীর দেয়া উপহার ঘর পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন বিভাগীয় কমিশনার কামরুল হাসান। পরে তিনি এ গ্রামেই বৃক্ষ রোপনের মাধ্যমে সামাজিক বনায়নের উদ্বোধন করেন । 



পরে তিনি খালিয়াজুরী ইউএনওথর কার্যালয়ে স্থানীয় জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন। সবশেষে ইউএনও অফিস পরিদর্শন করেন। 



প্রসঙ্গত, প্রায় আট লাখ টাকা ব্যায় বরাদ্দ ধরে কেন্দ্রটি নির্মাণ করার জন্য ত্রাণ ও দুর্যোগ ব্যাবস্থাপনা অধিদপ্তরে একটি প্রকল্প প্রস্তাব পাঠানো হয়েছে। প্রস্তাবটি পাস হলেই এ কেন্দ্র নির্মিত হবে বলে জানিয়েছেন স্থানীয় ইউএনও আরিফুল ইসলাম।