আম কুড়াতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বুধবার ১৯শে মে ২০২১ ০৪:১৫ অপরাহ্ন
আম কুড়াতে গিয়ে গণধর্ষণের শিকার গৃহবধূ

বাড়ির পেছনে আম কুড়াতে গিয়ে এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। কুমিল্লার বুড়িচং উপজেলার ইন্দ্রবতী গ্রামে মঙ্গলবার ভোর রাতে এ ঘটনা ঘটে।


এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে বুড়িচং থানায় মামলা দায়ের করলে বুধবার (১৯ মে) পুলিশ অভিযান চালিয়ে ৩ ধর্ষককে গ্রেফতার করে। বিকালে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার ভোর রাতে ওই গৃহবধূ নিজ বাড়ির পেছনে আম কুড়াতে যায়। এসময় আসামিরা ওই গৃহবধূর মুখ চেপে ধরে জোরপূর্বক একটি বাগানে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে নারী ও শিশু নির্যাতন আইনে বুড়িচং থানায় মামলা দায়ের করেন।


এদিকে মামলা দায়েরের পর ধর্ষকদের গ্রেফতারে অভিযানে মাঠে নামে পুলিশ। বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বুড়িচং উপজেলার বেড়াজাল গ্রামের আব্দুর রহিম (৩২), রামনগর গ্রামের স্বপন মিয়া (৩৫) ও রংপুর জেলার মনিরাম গ্রামের মমতাজ উদ্দিনকে (৩৫) গ্রেফতার করে।


তাদেরকে বুধবার বিকালে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের আমলী আদালত-২ এর বিচারক ফারহানা সুলতানার আদালতে হাজির করা হয়।


বুড়িচং থানার ওসি মো. মোজাম্মেল হক জানান, গ্রেফতারকৃত আসামিরা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। পরে তাদেরকে জেলহাজতে প্রেরণ করা হয়। অপর ধর্ষক শরীফকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।