পরীক্ষা দিতে এসে আটক ছাত্রলীগ নেত্রী পিয়া

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ০৯:১৭ অপরাহ্ন
পরীক্ষা দিতে এসে আটক ছাত্রলীগ নেত্রী পিয়া

রাজশাহী সরকারি মহিলা কলেজে ডিগ্রি পরীক্ষায় অংশগ্রহণ করতে এসে আটক হয়েছেন ছাত্রলীগের নেত্রী জান্নাতুল ফেরদৌস তামান্না, যিনি পিয়া নামে পরিচিত। রোববার (২৭ অক্টোবর) বিকেলে কলেজ থেকে তাকে আটক করা হয়। বিষয়টি সন্ধ্যায় নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) মুখপাত্র সাবিনা ইয়াসমিন।


জান্নাতুল ফেরদৌস তামান্না রাজশাহী মহানগর ছাত্রলীগের উপ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং রাজশাহী কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী। পুলিশ সূত্রে জানা যায়, পিয়া পরীক্ষা দিতে কলেজে এসে একটি পরীক্ষাকক্ষে উপস্থিত হন। পরীক্ষার সময় পাশের সিটের এক পরীক্ষার্থী তাকে চিনতে পেরে বিষয়টি অন্যান্য শিক্ষার্থীদের জানান। এরপর সাধারণ শিক্ষার্থীরা এবং ছাত্রদলের সদস্যরা পরীক্ষার হলের বাইরে জমায়েত হয়।


পরীক্ষা শেষে, সাধারণ শিক্ষার্থীরা তাকে আটক করে এবং গণধোলাই দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ ও সেনাবাহিনীর টহল দল ঘটনাস্থলে এসে তাকে হেফাজতে নেয়। আটক নেত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মামলার অভিযোগ রয়েছে। তিনি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ওপর হামলার ঘটনায় এজহারভুক্ত আসামি বলে জানা গেছে।


আরএমপির মুখপাত্র সাবিনা ইয়াসমিন বলেন, "আটক ছাত্রলীগ নেত্রীর বিরুদ্ধে মামলা রয়েছে এবং তাকে হেফাজতে নিয়ে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে আদালতে পাঠানো হয়েছে।"