নৌকার প্রার্থীকে আমাদের বিজয়ী করতে হবে: মেয়র সাদিক

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শুক্রবার ৫ই মে ২০২৩ ০৮:২৩ অপরাহ্ন
নৌকার প্রার্থীকে আমাদের বিজয়ী করতে হবে: মেয়র সাদিক

বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বিগত নির্বাচনের ন্যায় আগামী নির্বাচনেও বরিশালের সংস্কৃতি কর্মীদের একসাথে কাজ করার আহবান জানিয়ে বলেছেন, আমি আওয়ামী লীগের প্রস্তুতি সভায়ও বলেছি এখনো আমার স্পষ্ট বক্তব্য হচ্ছে নির্বাচনের বিষয়ে নৌকা হচ্ছে আমাদের প্রতিক। নির্বাচনে যেই নৌকার প্রার্থী তাকেই আমাদের বিজয়ী করতে হবে।


শুক্রবার বরিশালের ৩৭টি সাংস্কৃতিক সংগঠনের জোট সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের বার্ষিক সাধারণ সভা ও কর্মী সম্মেলনের উদ্ধোধনকালে এসব কথা বলেন মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। 


বরিশাল নগরীর অশ্বিনী কুমার হলে শুক্রবার সকালে দুইদিন ব্যাপী এই সম্মেলনের ভার্চুয়ালী উদ্বোধন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওযামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ।


সমন্বয় পরিষদের সভাপতি নজমুল হোসেন আকাশের সভাপতিত্বে অনুষ্ঠানে দেয়া বক্তব্যে মেয়র আরো বলেন, আগামীর জাতীয় সংসদ নির্বাচনকে মাথায় রেখে আমাদের অনেক হিসেব নিকেশের ব্যাপার আছে। সাংস্কৃতিক অঙ্গনের মানুষেরা সমাজ পরিবর্তনের জন্য কাজ করেন উল্লেখ করে মেয়র বলেন, আমি সবসময় বরিশালের সকল সামাজিক,  সাংস্কৃতিক সংগঠনের কর্মকান্ডে সম্পৃক্ত থাকার চেষ্টা করেছি এবং ভবিষ্যতেও থাকবো।


সম্মেলনে অতিথি ছিলেন সংস্কৃতিজন ও সাংবাদিক এসএম ইকবাল এবং শিশু সংগঠক জীবন কৃষ্ণ দে।আরও বক্তৃতা দেন, সংগঠনের সাবেক সভাপতি সৈয়দ দুলাল, কাজল ঘোষ, নজরুল ইসলাম চুন্নু, মুকুল দাস, শুভংকর চক্রবর্তী, দেবাশিষ চক্রবর্তী, বাসুদেব ঘোষ, মিন্টু কুমার কর, সুশান্ত ঘোষ, মিজানুর রহমান প্রমুখ।


সম্মেলনে ৩৭টি সংগঠনের তিন শতাধিক সাংস্কৃতিক কর্মী ও সংগঠক উপস্থিত ছিলেন। আজ শনিবার সমাপনী দিনে এই সংগঠনের এক বছর মেয়াদী কমিটি গঠন করা হবে।