ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলামের মায়ের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ২৭শে অক্টোবর ২০২৪ ১১:২৩ পূর্বাহ্ন
ইসলামী ছাত্রশিবিরের সভাপতি মঞ্জুরুল ইসলামের মায়ের ইন্তেকাল

ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলামের মা ইন্তেকাল করেছেন। সংগঠনটির জেনারেল সেক্রেটারি জাহিদুল ইসলাম রবিবার সামাজিক মাধ্যমের মাধ্যমে এই দুঃসংবাদের নিশ্চিত করেন। 


জাহিদুল ইসলাম তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখেন, “ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মুহতারাম কেন্দ্রীয় সভাপতি মঞ্জুরুল ইসলাম ভাইয়ের সম্মানিত মা দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ সকাল ৬:৩০ মিনিটে ইন্তেকাল করেছেন।” তিনি আরও যোগ করেন, “মহান আল্লাহ সম্মানিত মাকে ক্ষমা করে দিন এবং জান্নাতুল ফেরদাউসের মেহমান হিসেবে কবুল করুন, আমীন।”


মঞ্জুরুল ইসলামের মায়ের মৃত্যুতে ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। সামাজিক মাধ্যমে অনেকেই তাকে সমর্থন জানিয়ে শোক প্রকাশ করেছেন। 


জাহিদুল ইসলাম তার পোস্টে মঞ্জুরুল ইসলামের মায়ের দীর্ঘ চিকিৎসা সেবার কথা উল্লেখ করেন, যা নিশ্চিত করে যে, এই সময়টি তাদের পরিবারের জন্য অত্যন্ত কঠিন ছিল। মঞ্জুরুল ইসলাম নিজেও এই দুঃসময়ে সংগঠন ও তার সদস্যদের সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


মায়ের মৃত্যু বাংলাদেশের রাজনৈতিক এবং ছাত্র সংগঠনগুলোর জন্য একটি দুঃখজনক ঘটনা, যেখানে নেতারা প্রায়ই ব্যক্তিগত জীবন ও পরিবারের দায়িত্বের চাপে থাকেন। মঞ্জুরুল ইসলামের পরিবার ও সংগঠনের সদস্যদের প্রতি শোক জানিয়ে সমাজের বিভিন্ন স্তরের মানুষ তাদের সহানুভূতি প্রকাশ করছেন।