প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর স্থগিত

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: শুক্রবার ১৭ই ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৪৪ অপরাহ্ন
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর স্থগিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরিশাল সফর স্থগিত করা হয়েছে। আগামী ১৮ মার্চ বঙ্গবন্ধু উদ্যানে বিভাগীয় সমাবেশে তাঁর অংশগ্রহণের কথা ছিল। ওই সমাবেশে প্রধানমন্ত্রী এই অঞ্চলের বেশ কিছু উন্নয়নকাজের উদ্বোধন করার কথা ছিল।


কিন্তু হঠাৎ করে কর্মসূচি স্থগিত হওয়ায় হতাশা প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী থেকে শুরু করে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। বিষয়টির সত্যতা স্বীকার করেছেন বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুস।


তিনি বলেন, প্রধানমন্ত্রীর ১৮ মার্চের বরিশাল সফর স্থগিত করা হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে তাঁকে বিষয়টি জানানো হয়েছে।


হয়তো প্রধানমন্ত্রী পরবর্তীতে বরিশাল সফর করবেন। তাঁর বরিশালে আসাটা রাজনৈতিক ও অর্থনৈতিক ক্ষেত্রে সবচেয়ে বেশি প্রয়োজন। কেন না ২০১৮ সালের পর আর তিনি আসেননি। যে কারণে সিটি নির্বাচন ও জাতীয় নির্বাচনের আগে প্রধানমন্ত্রীর সফর নির্ধারিত হলে দলের জন্য জন্য বড় পাওয়া হবে।


বরিশালে আওয়ামী লীগের একাধিক নেতা হতাশা প্রকাশ করে বলেন, প্রধানমন্ত্রীর এবারের কর্মসূচি বাস্তবায়নে নগর আওয়ামী লীগ প্রস্তুতিসভাসহ নানা আয়োজন শুরু করে। তাদের আশা ছিল, উন্নয়ন কর্মকাণ্ডের পাশাপাশি আগামী সিটি ও জাতীয় নির্বাচন ঘিরে দিকনির্দেশনা দিয়ে যাবেন প্রধানমন্ত্রী।