গণধর্ষণের ঘটনায় ৩ জনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ৮ই অক্টোবর ২০২০ ০৫:০৮ অপরাহ্ন
গণধর্ষণের ঘটনায় ৩ জনকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ

সাভারের আশুলিয়ার ভাদাইল এলাকায় এক কিশোরীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় গ্রেপ্তার ৪ কিশোরের মধ্যে ৩ জনকে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ । এ ঘটনায় সন্দেহভাজন আটক রাকিব হোসেনের কোন সম্পৃক্ততা না থাকায় তাকে ছেড়ে দিয়েছে পুলিশ।বৃহস্পতিবার দুপুরে মামলার এজাহারভুক্ত আসামি প্রিন্স সাহরুফ, ডায়মন্ড আলামিন ও জাকিরকে আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, আশুলিয়ার ভাদাইলে এক কিশোরীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় ভুুুুক্তভোগীর  বড় বোন বাদী হয়ে আশুলিয়া থানায় গতকাল রাতে একটি মামলা দায়ের করেছেন। মামলায় ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ৪-৫ জনকে আসামি করা হয়। এছাড়া ভুুুুক্তভোগী ওই কিশোরীকে  স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

পুলিশ আরও জানান, আসামী ও ভুক্তভোগীদের ব্যাপক জিজ্ঞাসাবাদে, দুই বান্ধবীর মধ্যে এক কিশোরীকে ধর্ষণের বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। ফলে নির্যাতিত এক কিশোরীকেই স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।উল্লেখ্য যে, গত ৩০ আগষ্ট আশুলিয়ার ভাদাইল গুলিয়ারচক এলাকায় বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হয় ওই কিশোরী। ৩৫ দিন পর গণধর্ষণের ভিডিও ফাঁস হলে পুলিশ ভুক্তভোগী ওই কিশোরীকে হেফাজতে নিয়ে বুধবার চারজনকে আটক করে।