দৌলত‌দিয়া ফে‌রিঘাটে যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২২শে জুলাই ২০২১ ০৪:৩২ অপরাহ্ন
দৌলত‌দিয়া ফে‌রিঘাটে যাত্রী ও যানবাহনের চাপ বৃদ্ধি

ঈ‌দের দ্বিতীয় দি‌নে কর্মস্থ‌লে ফেরা যাত্রী ও যানবাহ‌নের চাপ বাড়‌ছে দৌলত‌দিয়া ফে‌রিঘা‌টে। আজ বৃহস্প‌তিবার দুপু‌রে দৌলত‌দিয়া ফে‌রিঘাট এলাকায় দেখা যায় দৌলত‌দিয়া ফে‌রিঘাটের জি‌রো প‌য়েন্ট থেকে দৌলতদিয়া ইউনিয়র পরিষদ পর্যন্ত নদী পারাপা‌রের অ‌পেক্ষায় র‌য়ে‌ছে দুই শতা‌ধিক যানবাহন।




ঝিনাইদহ থে‌কে আসা বাস যাত্রী আঃ সালাম খান ব‌লেন, প্রায় চারঘন্টা হ‌লো ফে‌রির জন্য অ‌পেক্ষা কর‌ছি। ম‌নে হ‌চ্ছে বাস থে‌কে নে‌মে ফে‌রি‌তে ক‌রে পাটু‌রিয়া প্রা‌ন্তে গি‌য়ে ভে‌ঙ্গে ভে‌ঙ্গে চ‌লে যাই। 





বাস চালক মো. রেজাউল শেখ বলেন, ঈদ শে‌ষে কর্মস্থ‌লে যাওয়ার জন্য মাত্র এক‌টি দিন র‌য়ে‌ছে। কাউন্টার থে‌কে অ‌নেক টি‌কিট বি‌ক্রি করা হ‌য়ে‌ছে। কিন্তু দৌলত‌দিয়া পাটু‌রিয়া নৌরু‌টে মাত্র ১৬ টি ফে‌রি চলাচল কর‌ছে। এত কম সংখ‌্যক ফে‌রি দি‌য়ে যাত্রী ও যানবাহন পার করা সম্ভব নয়।





কুষ্টিয়া থে‌কে দৌলত‌দিয়া ফে‌রিঘা‌টে আসা যাত্রী ওবায়দুর রহমান ব‌লেন, অফিস থে‌কে ব‌লে‌ছে যে‌কোন সময় কারখানা খুল‌তে পা‌রে। ফোন দি‌লেই অ‌ফি‌সে আস‌তে হ‌বে। কখন কি হয় তাই কষ্ট ক‌রে ঢাকায় ব‌সে গি‌য়ে ব‌সে থা‌কি।




বাংলা‌দেশ অভ্যন্তরীণ নৌ প‌রিবহন কর্তৃপক্ষ (‌বিআইড‌ব্লিউ‌টি‌সির ) দৌলত‌দিয়া ফে‌রিঘা‌টের ম্যানেজার মো.শিহাব উদ্দীন ব‌লেন, দৌলত‌দিয়া পাটু‌রিয়া নৌরু‌টে বর্তমানে ১৬‌টি ফে‌রি চলাচল কর‌ছে। দুপুরের পর থেকেই যাত্রীদের চাপ বৃ‌দ্ধি পা‌চ্ছে।