ধামইরহাটে চলাচলের রাস্তা বন্ধ, বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিবেদক
মো.হারুন আল রশীদ ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৯শে জুলাই ২০২১ ০৬:০৬ অপরাহ্ন
ধামইরহাটে চলাচলের রাস্তা বন্ধ, বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

নওগাঁর ধামইরহাটে যাতায়াতের রাস্তা বন্ধ করে দেয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলার সাহাপুর গ্রামের মৃত মহির উদ্দিন ছেলে বীর মুক্তিযোদ্ধা মোঃ হবিবর রহমান। 



মুক্তিযোদ্ধা হবিবর গত ২৮ জুলাই সন্ধ্যায় ধামইরহাট প্রেসক্লাবে এসে সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত বক্তব্যে জানান, তার প্রতিবেশি মৃত শামছদ্দিন ইসলামের ছেলে আফজাল হোসেন ও মৃত আব্দুল জব্বারের স্ত্রী মাহমুদা বেগম আমার বাড়িসহ আশপাশের বাড়ির লোকজনের দীর্ঘদিনের চলাচলের একমাত্র রাস্তাটি অন্যায়ভাবে মাটি ভরাট করে বন্ধ করে দিয়েছে। 




ওই রাস্তার উপর ইটের প্রাচী নির্মাণ করে আমাদের যাতায়াত বন্ধ করে চরম ভোগান্তির মধ্যে ফেলেছে। গুরুত্বপূর্ণ এ রাস্তা দিয়ে প্রতিদিন কমিউনিটি ক্লিনিক ও নুরানী মাদ্রাসার শিক্ষার্থীরা যাতায়াত করে। 




তিনি বলেন, আমি একজন বীর মুক্তিযোদ্ধা গেজেট নং- ১৭৩৮, মুক্তিবার্তা নং- ০৩০৫০৯০১৩৬। বিভিন্ন দপ্তরে অভিযোগ করে কোথাও সঠিক বিচার না পেয়ে গণমাধ্যমের কাছে আশ্রয় নিতে বাধ্য হয়েছি। 



তিনি আরো বলেন,বিষয়টি জাহানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওসমান আলীকে অবহিত করলে তিনি বিষয়টির সুষ্টু বিচারের আশ্বাস দিলেও অদ্যবদি কোন প্রতিকার হয়নি। ফলে আমার এবং অন্যান্য পরিবারের লোকজন খুব কষ্টে যাতায়াত করছে।




 এ ব্যাপারে তিনি উর্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন। এসময় ধামইরহাট মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা মো.আব্দুর রউফসহ ওই অসহায় পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।